ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে করছেন অ্যামি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
বিয়ে করছেন অ্যামি! অ্যামি জ্যাকসন

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ব্যবসায়ী প্রেমিক জর্জ পানাইয়েতুর সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন অ্যামি জ্যাকসন। এরই মধ্যে শোনা যাচ্ছে, এ বছরের শেষেই নাকি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তারা।

এ প্রসঙ্গে অ্যামির একটি ঘনিষ্ঠসূত্র জানান, ‘অনেকদিন ধরেই অ্যামি এই সম্পর্ক টিকিয়ে রেখেছেন। তিনি তার ব্যক্তিগত বিষয় জনসম্মুখে প্রকাশ করতে চাইছিলেন না।

তিনি অনেকদিন থেকেই তার সম্পর্কটি মিডিয়া থেকে লুকিয়ে রেখেছেন। অ্যামি-জর্জ জুটি হিসেবে খুবই খুশি। অ্যামি সবসময়ই চান তার নিজস্ব একটি পরিবার হোক। এই বছরের শেষে তিনি বিয়ের পরিকল্পনা করছেন তারা। বর্তমানে বিয়ের তারিখ ও স্থান নিয়ে আলোচনা করছেন তারা। ’  

২০১৫ সালে এক বন্ধুর মাধ্যমে জর্জ পানাইয়েতুর সঙ্গে পরিচয় হয় অ্যামির। তবে গত তিন-চার মাস ধরে তাদের ঘনিষ্ঠতা বেড়েছে। আমেরিকার রিয়েল এস্টেট ব্যবসায়ী আন্দ্রেস পানাইয়েতুর ছেলে জর্জ। কুইন সিটিতে তার একটি বিলাসবহুল পানশালা রয়েছে।

এস শংকর পরিচালিত ‘২.০’ ছবির কাজ নিয়ে ব্যস্ত অ্যামি জ্যাকসন। ৪০০ কোটি বাজেটে নির্মিত ছবিটিতে অ্যামির সহশিল্পী হিসেবে রয়েছেন রজনীকান্ত ও অক্ষয় কুমার।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।