ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘কিক টু’তে জ্যাকলিন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
‘কিক টু’তে জ্যাকলিন! সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ

২০১৪ সালে মুক্তি পেয়েছিলো সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত ‘কিক’। ছবিতে এই জুটির রসায়ন জয় করেছিলো ভক্তদের হৃদয়। এমনকি বক্স অফিসে শতকোটি রুপির ব্যবসা করে ছবিটি।

কিছুদিন আগে ছবিটির দ্বিতীয় কিস্তি ‘কিক টু’ নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতারা। গত বারের মতো এবারও প্রধান চরিত্রে পাওয়া যাবে সালমান খানকে।

তবে তার বিপরীতে কে থাকবেন তা নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছিলো জল্পনা।

গুঞ্জন শোনা গিয়েছিলো- অ্যামি জ্যাকসন অথবা দীপিকা পাড়ুকোনকে দেখা যেতে পারে বলিউডের এই সুপারস্টারের বিপরীতে।

মজার ব্যাপার হলো- এবারের কিস্তিতেও সালমানের নায়িকা হিসেবে পাওয়া যেতে পারে জ্যাকলিনকে। সম্প্রতি এমনটা নিজে মুখেই স্বীকার করেছেন পরিচালক সাজিদ নাদিয়াড়ওয়ালা।

বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, “এক অনুষ্ঠানে সালমান আমার হাতে সেরা পরিচালকের পুরস্কার তুলে দিয়ে মজা করে বলেছিলেন, ‘কিক টু’ প্রস্তুত, জ্যাকলিন এতে থাকছেন না। ’ তিনি মজা করেছেন কিন্তু খবর ছড়িয়েছে ছবিতেই নাকি জ্যাকলিন থাকছেন না। ”

যোগ করে তিনি আরও বলেন, ‘আমি চিত্রনাট্য শেষ করার পরই সম্পূর্ণ নিশ্চিত হতে পারবো। কিন্তু এখন পর্যন্ত আমি যা লিখেছি তাতে তিনি (জ্যাকলিন) রয়েছেন। কিন্তু এই বিষয়ে চূড়ান্ত কথা বলার এখনও সময় হয়নি। ’

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।