ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এটিই প্রথম, এটিই শেষ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
এটিই প্রথম, এটিই শেষ  মিউজিক ভিডিওতে নাবিলা

কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনুপম রায়ের গানের মডেল হয়েছেন উপস্থাপিকা ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। ‘বাংলাদেশের মেয়ে’ শিরোনামের গানটিতে একেবারে দেশি রমণী রূপে হাজির হয়েছেন তিনি। 

তবে নাবিলা জানালেন, এই মিউজিক ভিডিওটির পর আর কোনো গানের মডেল হবে না।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) নাবিলা বাংলানিউজকে বলেন, অনুপম রায় আমার খুব পছন্দের গায়ক।

তাই তার গানের মডেল হওয়ার লোভ সামলাতে পারিনি। কিন্তু এটিই আমার প্রথম মিউজিক ভিডিও এবং এটিই শেষ। আর কোনো মিউজিক ভিডিওতে কাজ করবো না।

‘এই মিউজিক ভিডিওর কনসেপ্টটি বেশ দারুণ। শ্রুতিমধুর গানের সঙ্গে চমৎকার একটি গল্পও দেখা যাবে-যোগ করে বললেন ‘আয়নাবাজি’ খ্যাত এই অভিনেত্রী।  

‘বাংলাদেশের মেয়ে’ শিরোনামের গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন অনুপম রায়। ভিডিওটিতে মডেল হিসেবেও তাকে দেখা যাবে। নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। এরইমধ্যে গানটির একটি টিজার অনলাইনে প্রকাশ পেয়েছে। খুব শিগগিরই আসছে পুরো ভিডিও।

নাবিলা বর্তমানে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৮’-এর উপস্থাপনায় ব্যস্ত সময় পার করছেন। ভালোবাসা দিবস উপলক্ষে তার ‘সংসার’ নামে একটি নাটক প্রচারিত হয়।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।