ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যেভাবে হয়েছিলো রানী-আদিত্যর প্রথম দেখা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
যেভাবে হয়েছিলো রানী-আদিত্যর প্রথম দেখা আদিত্য চোপড়া ও রানী মুখার্জী

বলিউডের অন্যতম তারকা দম্পতি রানী মুখার্জী ও আদিত্য চোপড়া। দু’জনই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় গোপনীয়তা রক্ষা করেন। তবে কিভাবে তাদের পরিচয় হয়েছিলো সে ঘটনা সবার অজানা ছিলো। ভালোবাসা দিবসে আদিত্যের সঙ্গে প্রথম দেখার দিনটির কথা শেয়ার করেন রানী।

অনেকেই হয়তো জানেন না ‘মুঝসে দোস্তি কারোগে’ ছবির সুবাদে প্রথম দেখা হয়েছিলো রানী-আদিত্যর। যশরাজ প্রোডাকশন যখন ছবিটির জন্য অভিনেত্রী খুঁজছিলো।

তখন আদিত্য ছবিটিতে রানীকে নেওয়ার আগ্রহ প্রকাশ করেন।

এর ফলে আদিত্যকে বেশ চাপের মুখোমুখি হতে হয়। ছবিটিতে রানীকে না নেওয়ার জন্য তাকে অনেকেই নিষেধ করেন। তবুও আদিত্য, রানীর মেধা ও ক্ষমতার ওপর বিশ্বাস করে তাকে নির্বাচন করেন।

রানী মুখার্জী বলেন, আমার কয়েকটি চলচ্চিত্র ব্যর্থ হওয়ার পর, সৌভাগ্যবশত ‘মুঝসে দোস্তি কারোগে’ ছবিতে কাজ করার সুযোগ পাই। সে সময়ে আমি আদির সঙ্গে পেশাগতভাবে প্রথমবার দেখা করি। তিনি আমাকে বলেছিলেন, যে আমি মাত্র কয়েকটি সিনেমায় অভিনয় করছি। তাই মানুষ তাকে চাপ দিচ্ছে যাতে আমাকে ছবিটিতে না নেওয়া হয়। কারণ তারা মনে করেছিলো আমি যশরাজ ফিল্মের ব্যানারে কাজ করার জন্য সঠিক না।

এরপর তাদের সম্পর্কে গতি বাড়ে। ২০১৪ সালে ভালোবেসে নির্মাতা আদিত্য চোপড়াকে বিয়ে করেন ‘ব্যাক’ খ্যাত এই অভিনেত্রী। আদিরা চোপড়া নামে তাদের একটি কন্যা সন্তান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
জেএইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।