ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গ্ল্যামারের মেলা প্রিয়াঙ্কায়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
গ্ল্যামারের মেলা প্রিয়াঙ্কায়! প্রিয়াঙ্কা চোপড়া

সাবেক ‘মিস ওয়ার্ল্ড’ তিনি। ২০০৪ সালে ‘আন্দাজ’ ছবির জন্য সেরা নবাগতা অভনেত্রী হিসেবে পেয়েছেন ফিল্মফেয়ার পুরস্কার। ২০০৮ সালে ‘ফ্যাশন’-এ অভিনয়ের সুবাদে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে লাভ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার। ২০১৬ সালে ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন ও টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হন তিনি। কথা হচ্ছে- বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে।

প্রিয়াঙ্কা চোপড়াবলিউডে প্রিয়াঙ্কা চোপড়া এখন নজরে না আসলেও তিনি যে বলিউড অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি আবেদনময়ী তার প্রমাণ আরও একবার করলেন ‘বেওয়াচ’খ্যাত এই তারকা। সম্প্রতি হারপার বাজার ম্যাগাজিনের ফটোশুটে অংশ নিয়েছেন প্রিয়াঙ্কা।

যার কয়েকটি স্থিরচিত্র টুইটারে শেয়ার করেছেন পিসি। যেখানে দেখা যাচ্ছে- নানা রঙের পোশাক পরে পোজ দিয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়াএদিকে ধনকুবের নীরব মোদির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন প্রিয়াঙ্কা। তিনি জানান, হলিউডের কাজ নিয়ে ব্যস্ত থাকা সত্ত্বেও নীরবের গহনার কোম্পানির একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছিলেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা। এতে তার সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। ভারতীয় ও বিদেশি চ্যানেলে ইতোমধ্যে বিজ্ঞাপনটি প্রচারিতও হয়েছে। কিন্তু এতোদিনেও নিজের পারিশ্রমিক পাননি এই নায়িকা।

প্রিয়াঙ্কা চোপড়াবাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।