ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ভালোবাসায় মুগ্ধ মিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
ভালোবাসায় মুগ্ধ মিম ‘আমি নেতা হবো’ চলচ্চিত্রে শাকিব খান ও বিদ্যা সিনহা মিম

দ্বিতীয়বারের মতো শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় হাজির হলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ ছবিটি শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সিনেমা হলে মুক্তি পেয়েছে। 

মুক্তির প্রথম দিনে ঢাকার হলগুলো ঘুরে দর্শকদের সঙ্গে ছবিটি উপভোগ করছেন ‘আমার প্রাণের প্রিয়া’ খ্যাত মিম। দর্শকরাও ভালো সাড়া দিচ্ছেন।

 

এদিন দুপুরে মিম ঢাকার সেনা অডিটোরিয়াম হলে যান। সেখানে হলভর্তি দর্শকদের সঙ্গে ভিডিও ধারণ করে নিজের ফেসবুক ওয়ালে প্রকাশ করেন।    
 
ভিডিওর ক্যাপশনে মিম লেখেন, ‘দর্শকদের ভালোবাসায় আমি মুগ্ধ। ‘আমি নেতা হবো’ হাউসফুল সেনা অডিটোরিয়াম’।

সেনা অডিটরিয়াম ছাড়াও শুক্রবার অনেক হলেই ছবিটি ‘হাউসফুল’ হওয়ার খবর পাওয়া গেছে।

ভালোবাসা দিবস উপলক্ষে ‘আমি নেতা হবো’ ১১৭ প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হয়েছে। ২০১৮ সালে শাকিব খানের মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি এটি। এতে তাকে রাজনৈতিক নেতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

ছবিটিতে আরও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, সাদেক বাচ্চু, সেলিম খান, ডিজে সোহেল ও কাজী হায়াৎ। ঢাকা ও চাঁদপুরে ছবিটির শ্যুটিং হয়েছে। বেশ কয়েকটি গানের শ্যুটিং হয় থাইল্যান্ডে। ছবিটি মুক্তির আগে অনলাইনে প্রকাশিত এর গানগুলো বেশ প্রশংসা পেয়েছে।  

শাকিব-মিম জুটিকে প্রথম বড় পর্দায় দেখা যায় ২০০৯ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে। দীর্ঘ ৯ বছর পর আবার একসঙ্গে বড় পর্দায় ফিরলেন তারা।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।