ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গুগল সার্চে বেশি খোঁজা হচ্ছে প্রিয়াকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
গুগল সার্চে বেশি খোঁজা হচ্ছে প্রিয়াকে প্রিয়া প্রকাশ ওয়ারিয়া

মালয়ালাম তরুণী প্রিয়া প্রকাশ গুগল সার্চে ভারতীয় অভিনেত্রীদের তালিকায় শীর্ষস্থান দখল করেছেন। বলিউডের তিন অভিনেত্রী সানি লিওন, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটকে টপকে গেছেন তিনি। ১৮ বছর বয়সী এই তরুণীকে কয়েকদিন ধরে সবচেয়ে বেশি খোঁজা হচ্ছে ভারতজুড়ে। টাইমস অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইমস এ তথ্য জানিয়েছে।

প্রিয়াই এখন ইন্টারনেটে নতুন সেনসেশন। নিজের প্রথম ছবি ‘অরু আদার লাভ’-এর একটি গানের সুবাদে রাতারাতি খ্যাতি পেয়ে গেছেন তিনি।

ওই ভিডিওতে তার চোখ, ভ্রু ও হাসির সম্মিলনে তার অভিব্যক্তি মন কেড়ে নিয়েছে সবার। ভাইরাল হয়ে যাওয়া ভিডিওটি ৯ ফেব্রুয়ারি প্রকাশের পর ইউটিউবে প্রায় আড়াই কোটি বার দেখা হয়েছে।

নিজের প্রথম ছবির টিজারে ‘ফ্লাইং কিস’ করে দর্শকদের হৃদয়ে আরেকবার নাড়া দিয়েছেন প্রিয়া। ইন্টারনেটে এখন তাকে ঘিরেই যেন সব উন্মাদনা। তাই ইনস্টাগ্রামে ৩৩ লাখ ফলোয়ার হয়ে গেছে তার। অভিনয়ের বাইরে কেরালার বিমলা কলেজে বি.কম পড়ছেন তিনি।

* ‘অরু আদার লাভ’ ছবির গানের ভিডিও:

* ‘অরু আদার লাভ’ ছবির টিজার:

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।