ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পার্থ-নিশিতার চমক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
পার্থ-নিশিতার চমক পার্থ বড়ুয়া ও নিশিতা বড়ুয়া

প্রথমবারের মতো দ্বৈত গান প্রকাশ করেছেন গায়ক-সুরকার ও সঙ্গীত পরিচালক পার্থ বড়ুয়া। সম্প্রতি গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ‘ভাবিনি’ শিরোনামের গানটির ভিডিও উন্মুক্ত করা হয়েছে। এতে পার্থ বড়ুয়ার সঙ্গে একই গানে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা নিশিতা বড়ুয়া।

নিশিতা নিজেই গানটির কথা লিখেছেন। এটিই এ গায়িকার লেখা প্রথম প্রকাশিত গান।

সুর ও সংগীত করেছেন পার্থ বড়ুয়া। শ্রীমঙ্গলের বিভিন্ন লোকেশনে গানটির ভিডিওর শুটিং হয়েছে।

পার্থ বড়ুয়া বলেন, ‘এই গানটির মধ্যে ভিন্নতা আছে। অনেক যত্ন নিয়ে কাজটি করেছি। ভিডিওতে নতুনত্ব আনা হয়েছে। দর্শক-শ্রোতারা দেখলেই সেটি বুঝতে পারবেন। ’
 
নিশিতা বড়ুয়া বলেন, ‘প্রথমবারের মতো আমার লেখা গান প্রকাশ পেয়েছে। সবচেয়ে বড় কথা গানটিতে আমি পার্থ দার সঙ্গে কণ্ঠ দিয়েছি। এটি আমার জন্য অনেক বড় পাওয়া। অডিওর পাশাপাশি ভিডিওটিও দুর্দান্ত হয়েছে। আশা করি সবার ভালো লাগবে। ’

উল্লেখ্য, সাত বছর আগে একটি টিভি চ্যানেলের জন্য কানিজ সূবর্ণার সঙ্গে দ্বৈত গানে কণ্ঠ দেন পার্থ বড়ুয়া। এছাড়া এখন পর্যন্ত আর কোনো দ্বৈত গানে কণ্ঠ দেননি তিনি। সে হিসেবে এটিই তার গাওয়া প্রথম প্রকাশিত দ্বৈত গান।

** ‘ভাবিনি’ গানের ভিডিও

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।