ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভয়ঙ্কর এক ‘পরী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
ভয়ঙ্কর এক ‘পরী’ ‘পরী’ ছবির পোস্টার

ধীরে ধীরে খোলস ছেড়ে বেরিয়ে আসছে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার ‘পরী’। যতোই তা প্রকাশ্যে আসছে, ভয়ের মাত্রা যেনো ততোই বেড়ে চলেছে!

নিজের প্রযোজিত দ্বিতীয় ছবি ‘ফিল্লৌরি’তে আনুশকা শর্মা অভিনয় করেন রূপকথার আদুরে ভূতের চরিত্রে। এবার তিনি ভয়ংকর ভূত হয়ে আসছেন ‘পরী’তে।

রূপকথার পরীদের সঙ্গে এই ‘পরী’র যে কোনও মিল নেই, সেই আভাস মিলেছিলো প্রথম ঝলকেই (টিজার)। আনুশকার রক্তমাখা মুখ আর বিশাল নখ দেখে শিউরে উঠেছিলেন দর্শকরা।

পরের ঝলকেও প্রায় একই অভিজ্ঞতা হয়েছে সাধারণ দর্শকের। দেখে গা ছমছম করেছে সবার। ‘ফিল্লৌরি’ ছবিতে আনুশকাকে যতোটা আদুরে লেগেছিলো, ‘পরী’তে ঠিক ততোটাই ভয়াবহ।

তবে ভয় ছড়ানোর দিক দিয়ে আগের টিজার দু’টিকে হারিয়ে দিলো ‘পরী’র ট্রেলার। আজ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ইউটিউবে প্রকাশিত হয়েছে এটি। অনলাইনে এখন এ নিয়ে ব্যাপক আলোচনা।  

প্রসিত রায়ের পরিচালনায় এর শুটিং হয়েছে কলকাতা ও মুম্বাইয়ে। ছবিটিতে আনুশকার সঙ্গে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এছাড়াও আছেন ঋতাভরী চক্রবর্তী, রজত কাপুর, দিবেন্দ্যু চট্টোপাধ্যায়।

ইউনিভার্সাল পিকচার্সের পরিবেশনায় বিশ্বব্যাপী ও পূজা এন্টারটেইনমেন্টের পরিবেশনায় ভারতে ‘পরী’ মুক্তি পাবে আগামী ২ মার্চ। ছবিটির সংগীত পরিচালনা করেছেন অনুপম রায়।

** ‘পরী’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫ ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।