ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ফিল্মফেয়ারে মনোনয়ন পেলো জয়া ও চিরকুট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
ফিল্মফেয়ারে মনোনয়ন পেলো জয়া ও চিরকুট জয়া আহসান ও চিরকুট ব্যান্ড

আবারও জিও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে (পূর্ব) মনোনয়ন পেয়েছেন জয়া আহসান। ‘বিসর্জন’ ছবির জন্য তিনি সমালোচক এবং জনপ্রিয় দুই বিভাগেই ‘সেরা অভিনেত্রী’র মনোনয়ন পেয়েছেন।

বাংলাদেশ থেকে এবার আরও মনোনয়ন পেয়েছেন চিরকুট ব্যান্ডের সুমী ও পাভেল আরীন। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ ছবির ‘আহারে জীবন’ গানের জন্য সেরা সংগীতশিল্পীর (নারী) মনোনয়ন পেয়েছেন সুমী এবং একই ছবির আবহসংগীতের জন্য মনোনয়ন পেয়েছেন পাভেল আরীন।

১৭ ফেব্রুয়ারি বিকেলে কলকাতার সায়েন্স সিটি মিলনায়তনে ‘জিও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস (পূর্ব) ২০১৮’ প্রদান করা হবে।

সমালোচক বিভাগে জয়া আহসানের সঙ্গে আরও মনোনয়ন পেয়েছেন অর্পিতা চ্যাটার্জি (চিত্রকর), ইশা সাহা (প্রজাপতি বিস্কুট), সোহিনী সরকার (দুর্গা সহায়) এবং জনপ্রিয় বিভাগে মনোনয়ন পেয়েছেন ইশা সাহা (প্রজাপতি বিস্কুট), রুক্মিণী মৈত্র (ককপিট), স্বস্তিকা মুখার্জি (অসমাপ্ত), সোহিনী সরকার (বিবাহ ডায়েরিজ)।

সেরা সংগীতশিল্পী (মহিলা) হিসেবে আরও মনোনয়ন পেয়েছেন শ্রেয়া ঘোষাল (‘তুই ছুঁলি যখন’/সমান্তরাল), ইমন চক্রবর্তী (‘ভালো কইরা বাজাও গো’/দুর্গা সহায়), লগ্নজিতা চক্রবর্তী (‘এভাবে গল্প হোক’/বিবাহ ডায়েরিজ), চন্দ্রানী ব্যানার্জী (‘তোমাকে বুঝি না প্রিয়’/প্রজাপতি বিস্কুট), নিখিতা গান্ধী (‘তোমরা এখনো কি’/মেঘনাদবধ রহস্য)।

এর আগে ‘আবর্ত’ ও ‘ঈগলের চোখ’ ছবির জন্য জিও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে (পূর্ব) দুইবার মনোনয়ন পেয়েছিলেন জয়া আহসান।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।