ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সোনমের জন্য প্রেমিকের লাল গোলাপ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
সোনমের জন্য প্রেমিকের লাল গোলাপ সোনম কাপুর ও আনন্দ আহুজা

দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছে বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও মুম্বাই ব্যবসায়ী আনন্দ আহুজার। কিন্তু আনুষ্ঠানিকভাবে এর ঘোষণা দেয়নি কেউ। তবে যখনই সুযোগ পান ঘুরতে বেড়িয়ে পড়েন দু’জন। এমনকি শোনা যাচ্ছে- আগামী জুনে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তারা।

আজ (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবস। এ উপলক্ষে প্রেমিকের সঙ্গে তোলা সাদা-কালো একটি স্থিরচিত্র শেয়ার করেছেন সোনম।

যেখানে দেখা যাচ্ছে- বরফের মাঝে একে অপরের হাত ধরে হাঁটছেন তারা।

গত বছরের ডিসেম্বরে ইংরেজি নববর্ষ পালনের জন্য নিউ ইয়র্ক গিয়েছিলেন সোনম-আনন্দ। ছবিটি সে সময়ই তোলা হয়েছে বলে জানা গেছে।

এদিকে, মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাতে প্রেমিকার জন্য লাল গোলাপ ও হলুদ রঙা ফুলের তোড়া পাঠিয়েছেন আনন্দ। যার একটি ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার করছেন সোনম। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রিয় আনন্দ আহুজা। আমি এই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবতী নারী। ’   

গত ০৯ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে সোনম কাপুর অভিনীত ‘প্যাডম্যন’। এতে তার সহশিল্পী হিসেবে দেখা গেছে অক্ষয় কুমার ও রাধিকা আপ্তেকে। এছাড়া ‘বীরে দি ওয়েডিং’ ছবির কাজও রয়েছে বলিউডের এই অভিনেত্রীর হাতে। আগামী ১ জুন মুক্তি পাবে এটি।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।