[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ ফাল্গুন ১৪২৪, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

টক শো’র আঙ্গিকে ‘ভালোবাসার পাঁচফোড়ন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১১ ৬:৫২:০০ পিএম
‘পাঁচফোড়ন’ অনুষ্ঠানে মীর সাব্বির ও সাজু খাদেম

‘পাঁচফোড়ন’ অনুষ্ঠানে মীর সাব্বির ও সাজু খাদেম

টক শো’র আঙ্গিকে সাজানো হলো ভালোবাসা দিবসের বিশেষ অনুষ্ঠান ‘পাঁচফোড়ন’। এ আয়োজনে দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির ও সাজু খাদেম। তাদের আলাপচারিতার ফাঁকে ফাঁকে থাকবে নাচ, গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর প্রতিবেদন।

এবারের ‘পাঁচফোড়ন’-এ মূল গান রয়েছে তিনটি। একটি গেয়েছেন সঙ্গীতশিল্পী সেলিম চৌধুরী। এর কথা লিখেছেন ইশতিয়াক রুপু, সুর ও সঙ্গীত পরিচালনায় আবিদ রনি।

একটি দ্বৈত গান গেয়েছেন এ প্রজন্মের সঙ্গীতশিল্পী প্রতিক হাসান ও আনিকা। এর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ, সুর ও সঙ্গীত পরিচালনায় প্রতিক হাসান নিজেই। দূরবীন ব্যান্ডকে সঙ্গে নিয়ে নিজের কথা ও সুরে একটি আঞ্চলিক গান গেয়েছেন সংগীতশিল্পী শহিদ।

দুলাল চন্দ্র দাস নামের এক অটোরিকশা চালকের যাত্রীসেবা এবং অসহায় ও গরীব রোগীদের ফ্রি সার্ভিস দেওয়া নিয়ে রয়েছে একটি প্রতিবেদন। সিরাজগঞ্জের আলী আকবরের মুখে বিভিন্ন পশু-পাখির ভালোবাসার ডাক ও নাটোরের বাগাতিপাড়া উপজেলার নওপাড়া গ্রামের ৩৯ বছর বয়সী রজব আলীর গ্রামের মানুষদের প্রতি অন্যরকম ভালোবাসা নিয়ে থাকবে আরও দুটি প্রতিবেদন। এছাড়া ভালোবাসার ওপর বিভিন্ন আঙ্গিকে রয়েছে বেশ কিছু নাট্যাংশ।

আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে রাত ৮টায় এটিএন বাংলায় দেখানো হবে অনুষ্ঠানটি। এটি নির্মাণ করেছে মিডিয়া ব্যক্তিত্ব হানিফ সংকতের প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa