ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

চার বছর পর ধারাবাহিক নাটকে পিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
চার বছর পর ধারাবাহিক নাটকে পিয়া জান্নাতুল ফেরদৌস পিয়া

২০১৪ সালে এসএ টিভির ‘কালার’ ছিল জান্নাতুল ফেরদৌস পিয়ার সবশেষ ধারাবাহিক নাটক। চার বছর পর নতুন ধারাবাহিক নাটকে অভিনয় করলেন তিনি। এটি হলো ‘আমি তুমি সে’। নাগরিক টিভির এই ধারাবাহিকের প্রচার শুরু হবে শিগগিরই।

নাটকটিতে পিয়ার চরিত্রের নাম শিরিন। সে অতি সাধারণ।

গ্রামেই বেড়ে ওঠা তার। একদিন রাস্তায় মডেল ফটোগ্রাফির বিজ্ঞাপন দেখে স্টুডিওতে ছবি তুলতে যায় সে।

নিজেকে র‌্যাম্পে কল্পনা করে শিরিন। কিন্তু অসুস্থ বাবার কাশির শব্দে তার কল্পনা ভেঙে যায়। তার দেখা সহজ স্বপ্নগুলো কতটা মসৃণ? জানা যাবে ‘আমি তুমি সে’ ধারাবাহিকে।

আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্বসাহিত্য কেন্দ্রের সাধারণ মিলনায়তনে ‘আমি তুমি সে’ নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এখানে ছিলেন নাগরিক টিভির প্রধান পরিচালন কর্মকর্তা আব্দুন নূর তুষারসহ ধারাবাহিকটির সঙ্গে যুক্ত কলাকুশলীরা।

নাটকটি লিখেছেন ধ্রুবনীল, পরিচালনায় মাইনুল হাসান খোকন। এতে আরও অভিনয় করেছেন বাঁধন, নিলয়, তুষ্টি, সোহানখান, কাজীরাজু, নাফা, মম মোর্শেদ প্রমুখ।

বড় পর্দায়ও কাজ করছেন পিয়া। তার অভিনীত ‘ছিটমহল’ মুক্তি পাবে সামনে। বাংলাদেশ-ভারত ছিটমহল বিষয় নিয়ে ছবিটি পরিচালনা করেছেন এইচ আর হাবিব।

পিয়ার অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবির তালিকায় রয়েছে রেদওয়ান রনির ‘চোরাবালি’, ‘দ্য স্টোরি অব সামারা’, ‘গ্যাংস্টার রিটার্নস’। এছাড়া যৌথ প্রযোজনায় ‘প্রেম কী বুঝিনি’তে অতিথি শিল্পী হিসেবে দেখা যায় তাকে।

সম্প্রতি সংগীতশিল্পী হৃদয় খানের পরিচালনায় তারই গাওয়া ‘প্রেমের সাগরে’ শিরোনামের একটি ভিডিওতে মডেল হন পিয়া। ভারতের জনপ্রিয় ব্যান্ড রুটস-এর ‘মোরে সাইয়া’ শিরোনামের হিন্দি গানের ভিডিওতেও মডেল হিসেবে দেখা গেছে তাকে।

গত বছর ট্রাভেল শো ‘হলিডে প্ল্যানার’ উপস্থাপনা করে প্রশংসা কুড়িয়েছেন পিয়া। সবশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচগুলোতে গ্যালারি থেকে গাজী টিভির (জিটিভি) উপস্থাপক হিসেবে কাজ করেছেন তিনি।

এর আগে ‘সিক্সটি মিনিটস অস্ট্রেলিয়া’য় সাক্ষাৎকার দিয়েছেন জান্নাতুল পিয়া। প্রথম বাংলাদেশি তারকা হিসেবে ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পাওয়ার সুবাদে তাকে বেছে নেয় ওই অনুষ্ঠান কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।