[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ ফাল্গুন ১৪২৪, ১৮ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

ফেরদৌসী প্রিয়ভাষিণীর জন্য ‘কঞ্জুস’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১০ ৯:০১:৩৮ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জটিল রোগে আক্রান্ত মুক্তিযোদ্ধা ও ভাস্কর ফেরদৌসী প্রিয়ভাষিণীর দীর্ঘমেয়াদী চিকিৎসা সহায়তায় এগিয়ে এলো লোক নাট্যদল (বনানী)। শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল হলে তাদের জনপ্রিয় প্রযোজনা ‘কঞ্জুস’-এর বিশেষ প্রদর্শনী হয়।

নাটক শুরুর আগে স্বাগত বক্তব্য রাখেন লোক নাট্যদলের উপদেষ্টা মুক্তিযোদ্ধা মোহিনী মোহন চক্রবর্তী। ফেরদৌসী প্রিয়ভাষিণীকে নিয়ে কথা বলেন নাট্যজন ম. হামিদ, গ্রুপ থিয়েটার ফেডারেশানের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ও লোক নাট্যদলের (বনানী) সভাপতি অভিজিৎ চৌধুরী।

এদিনের প্রদর্শনীর টিকিট বিক্রি থেকে পাওয়া অর্থ তুলে দেওয়া হয় ফেরদৌসী প্রিয়ভাষিণীর পরিবারের কাছে। তার পক্ষে এই অর্থ গ্রহণ করেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মানবাধিকারকর্মী সুলতানা কামাল। এ মহতি উদ্যোগের জন্য লোক নাট্যদলকে ধন্যবাদ জানান তিনি।

ফরাসি নাট্যকার মলিয়েরের বিখ্যাত কমেডি ‘দি মাইজার’ অবলম্বনে ‘কঞ্জুস’ নাটকটি রূপান্তর করেছেন তারিক আনাম খান, নির্দেশনা দিয়েছেন কামরুন নূর চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa