[x]
[x]
ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪২৪, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

মামা-ভাগ্নে একসঙ্গে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১০ ৭:২৩:২২ পিএম
ইমরান খান ও আমির খান

ইমরান খান ও আমির খান

আগামী দশ বছর অন্য কোনও কাজ নয়, কেবল ‘মহাভারত’ নিয়েই থাকতে চান বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। হাতে থাকা ‘থাগস অব হিন্দুস্তান’ শেষে ‘মহাভারত’-এর কাজ শুরু করবেন তিনি। গত বছর এমনটাই তথ্য প্রকাশিত হয়েছিলো ভারতীয় সংবাদ মাধ্যমগুলোতে।

মজার ব্যাপার হলো- ছবিতে শুধু আমির একা নন, তার সঙ্গে আরও দেখা যাবে অভিনেতা ইমরান খানকে। এর মধ্য দিয়ে একসঙ্গে অভিনয় করবেন মামা-ভাগিনা।

বিষয়টি নিশ্চিত করে আমিরের এক ঘনিষ্ঠসূত্র জানান, “সবশেষ ২০১৫ সালে নিখিল আদভানি পরিচালিত ‘কাট্টি বাট্টি’তে দেখা গেছে ইমরানকে। কিন্তু ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ায় এখনও পর্যন্ত কোনো ছবিতে অভিনয়ের প্রস্তাব পাননি বলিউডের এই অভিনেতা। গত তিন বছর ধরে তার হাতে একদম কাজ নেই। এ কারনেই ভাগিনাকে নিজের পরিচালিত ‘মহাভারত’-এ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আমির।”

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শ্যুটিং করছেন আমির খান। এতে তার পাশাপাশি আরও রয়েছেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতেমা সানা শেখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa