ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অমিতাভ অমিতাভ বচ্চন

রুটিন চেক আপ ও পেটের সমস্যার কারনে শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি করা হয়েছিলো বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনকে। তবে সবকিছু ঠিক থাকায় একই দিন বাড়িতে ফিরে যান বিগ বি।

বিষয়টি নিশ্চিত করে লীলাবতি হাসপাতালের সিইও রবিশঙ্কর জানান, রুটিন চেক আপের জন্য এসেছিলেন বলিউডের এই মেগাস্টার। বাড়িও ফিরে গিয়েছেন তিনি।

হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন ৭৫ বছর বয়সী এই অভিনেতা। যার কয়েকটি ছবি ছড়িয়ে পড়েছে অন্তর্জাল দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, গাড়ির ভেতরে মুখ ঢেকে শুয়ে আছেন অমিতাভ বচ্চন। তার পাশেই বসে রয়েছেন ছেলে অভিষেক বচ্চন।  

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে অমিতাভ বচ্চন অভিনীত ‘১০২ নট আউট’ ছবির টিজার। উমেশ শুক্লা পরিচালিত ছবিটিতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন ঋষি কাপুর। এই ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ২৭ বছর পর একসঙ্গে কাজ করছেন তারা।

এছাড়া যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ করছেন অমিতাভ বচ্চন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন আমির খান, ক্যাটরিনা কাইফ ও ফাতেমা সানা শেখ।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।