[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮

bangla news

শাকিবের দুই সিনেমার পরিচালকের বিরুদ্ধে সমিতিতে অভিযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৮:৪৭:৫৯ পিএম
বামে ‘সুপারহিরো’ চলচ্চিত্রের অভিনেতা শাকিব খান ও বুবলী, ডানে ‘অপারেশন অগ্নিপথ’র পোস্টার

বামে ‘সুপারহিরো’ চলচ্চিত্রের অভিনেতা শাকিব খান ও বুবলী, ডানে ‘অপারেশন অগ্নিপথ’র পোস্টার

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘অপারেশন অগ্নিপথ’ চলচ্চিত্রের পরিচালক আশিকুর রহমানের বিরুদ্ধে শুটিং ফাঁসানো ও অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। অস্ট্রেলিয়াভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠান সিনেফ্যাক্ট এন্টারটেইনমেন্ট তার বিরুদ্ধে এ অভিযোগ করেছে।

প্রতিষ্ঠানটির দাবি ২০১৬ সালে মহরত হওয়া ‘অপারেশন অগ্নিপথ’র শ্যুটিং শেষ না করে আশিক প্রায় একই টিম নিয়ে নতুন ছবি ‘সুপারহিরো’র কাজে নেমে পড়েছেন। এজন্য প্রতিষ্ঠানটি আশিকুর রহমানকে উকিল নোটিশ পাঠিয়ে তার বিরুদ্ধে মামলার প্রস্তুতিও নিচ্ছে বলে জানা গেছে। 

এ বিষয়ে সিনেফ্যাক্ট এন্টারটেইনমেন্ট থেকে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে মৌখিক অভিযোগ জানানো হয়েছে বলে জানিয়েছেন সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

তিনি শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বাংলানিউজকে বলেন, অস্ট্রেলিয়া থেকে মাহিন নামের একজন পরিচালক আশিকুর রহমানের বিরুদ্ধে মৌখিক অভিযোগ জানিয়েছেন। তিনি আমাদের আজকালের মধ্যে লিখিত অভিযোগ দেবেন।

জানা গেছে, আশিকুর বর্তমানে শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে ‘সুপারহিরো’ ছবির শ্যুটিংয়ে অস্ট্রেলিয়ায় রয়েছেন। পরিচালক সমিতিতে অভিযোগ আসার পর শুক্রবার তিনি তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাসও দেন।

স্ট্যাটাসে তিনি লিখেন, ‘যারা শাকিব খানকে ভালবাসেন। যারা আমার শুভানুধ্যায়ী। যারা বাংলা চলচ্চিত্রকে ভালবাসেন। তাদের বলতে চাই, অনেক প্রতিকূলতা ষড়যন্ত্রের মধ্যে দিয়ে আমরা শুটিং চালিয়ে যাচ্ছি। প্রতিদিন আমাদের টিমের ওপর দিয়ে যে ঝড় যাচ্ছে, তা যেন আমরা সফলভাবে মোকাবেলা করতে পারি। ষড়যন্ত্রকারীরা প্রতিদিন আমাদের ওপর আঘাত করছে এবং আমরা সফলভাবে সেগুলা প্রতিরোধ করছি। সময় এলে পুরো জাতির সামনে প্রমাণসহ প্রতারক ও ষড়যন্ত্রকারীদের মুখোশ খুলে দেবো’।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa