[x]
[x]
ঢাকা, শনিবার, ১২ ফাল্গুন ১৪২৪, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

‘গুঞ্জন’ ছাপিয়ে নতুন ছবিতে অপু-বাপ্পি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৭:৪১:৪১ পিএম
বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস

বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস

‘কাঙ্গাল’ নামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার পর আকস্মিক এক ‘গুঞ্জন’ ছড়ায় অপু বিশ্বাস ও বাপ্পি চৌধুরীকে নিয়ে। ওই গুঞ্জনে বেশ ক্ষোভ প্রকাশ করেন বাপ্পি। প্রত্যাখ্যান করেন অপুও। শেষ পর্যন্ত ‘কাঙ্গাল’র শ্যুটিংও ফ্লোরে গড়ায়নি। 

ওই গুঞ্জনকে পেছনে ফেলে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এ দুই নন্দিত অভিনেতা-অভিনেত্রী। 

দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই জুটি। ১৬ বছর পর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুয়েল বানাচ্ছেন দেবাশীষ। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। 

গত বছরের শেষ দিকে গুঞ্জন ছড়ায়, অপু বিশ্বাসের সঙ্গে প্রেম করছেন বাপ্পি। তখন কেউ কেউ বলেন, অপুর বাসার পাশে বাপ্পি ফ্ল্যাট নেওয়ারও চেষ্টা করছিলেন। তবে দু’জনই বিষয়টি প্রত্যাখ্যান করে উড়িয়ে দেন। 

নতুন চলচ্চিত্রের চুক্তিতে সই করছেন বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস
বাপ্পি জানান, তিনি সবসময় অপুকে ‘দিদি’ বলে ডাকেন। বলেন, ‘তার সঙ্গে আমার সম্পর্ক ভাই-বোনের। তাকে আমি সম্মান করি। তার সঙ্গে প্রেম কীভাবে সম্ভব?’ 

২০০১ সালে মুক্তি পায় দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। রিয়াজ-শাবনূর অভিনীত ছবিটি মুক্তির পরের বছর কলকাতায় রিমেক হয়। তাতে অভিনয় করেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। দু’টি ছবিই ব্যবসায়িকভাবে সফলতা পায়।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
জেআইএম/এইচএ/

আগের সংবাদ
অপুর সঙ্গে আমার প্রেম কীভাবে সম্ভব?

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa