ভারতীয়দের মধ্যে সেরা প্রিয়াঙ্কা
[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ ভাদ্র ১৪২৫, ১৯ আগস্ট ২০১৮
bangla news

ভারতীয়দের মধ্যে সেরা প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৫:২৫:০৯ পিএম
প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড ছাপিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার পদাঙ্ক এখন হলিউডে। ভারতের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক এই তারকার ভক্ত রয়েছে বিশ্বব্যাপী। সম্প্রতি এমনই প্রমাণ মিললো।

সোশ্যাল মিডিয়া ‘লিঙ্কডইন’র প্রকাশিত তালিকায় ২০১৮ সালের সোশ্যাল মিডিয়ার প্রভাবশালী ব্যক্তিদের মধ্যে শীর্ষ ২৫-এ জায়গা করে নিয়েছেন ‘কোয়ান্টিকো’ খ্যাত এই তারকা। ৭৮.৮ মিলিয়ন স্কোর পেয়ে তিনি এ অবস্থান অর্জন করেছেন।

৫০০ জনের এ তালিকায় আরও রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, হলিউড অভিনেতা ডোয়াইন জনসন, সংগীতশিল্পী সেলেনা গোমেজ, রিহানা, অপরাহ উইনফ্রে, রিচার্ড ব্রান্সন এবং বিল গেটসের মতো ব্যক্তিরা।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, এই তালিকা নিয়ে আমি চিন্তিত নই। তবে এটি খুব ভালো খবর যে এতো বড় মানুষদের সঙ্গে আমার নাম যুক্ত হয়েছে। আমি বিশ্বের সবার সঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপন করার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করি। এটি জেনে ভালো লাগছে যে মানুষও আমার সঙ্গে যুক্ত হতে চান।

আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের কাজ করছেন প্রিয়াঙ্কা। ১৩ পর্বের এই নতুন সিজন এপ্রিল থেকে প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
জেআইএম/বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa