বিরাট-আনুশকার পথে হাঁটবেন রণবীর-দীপিকা!
[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
bangla news

বিরাট-আনুশকার পথে হাঁটবেন রণবীর-দীপিকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ১:১৮:২২ পিএম
বিরাট কোহলি, আনুশকা শর্মা, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

বিরাট কোহলি, আনুশকা শর্মা, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

তাদের সম্পর্ক প্রায় চার বছরের। সংখ্যায় ছোট হলেও, সময়ের বিচারে একেবারেই কম দিন নয়। এই সময়ের মধ্যে একাধিক বার তাদের পৃথক হয়ে যাওয়ার খবরও রটেছিলো। মান-অভিমান ভুলে আবার কাছাকাছি এসেছেন তারা। এমনকি এ বছরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। কথা হচ্ছে- তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে।

গত ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। এবার তাদের পথে হাঁটতে যাচ্ছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তারাও নাকি ডেসটিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা করছেন। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়- এরই মধ্যে বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন রণবীর-দীপিকার পরিবার। বন্ধু ও আত্মীয়দের নিয়েই সাধারণভাবে বিয়েটা সারতে চান বলিউডের এই দুই তারকা। তারপর দু’টি রিসেপশন দেওয়া হবে। যার একটি হবে মুম্বাইতে। অন্যটি দীপিকার নিজের শহর বেঙ্গালুরুতে। ঠিক যেমনটি বিরাট-আনুশকার ক্ষেত্রে হয়েছিলো।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa