ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আরও ভয়ঙ্কর হয়ে গেলো ‘পরী’ (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৮
আরও ভয়ঙ্কর হয়ে গেলো ‘পরী’ (ভিডিও) ‘পরী’ ছবির পোস্টার

ধীরে ধীরে খোলস ছেড়ে বেরিয়ে আসছে আনুশকা শর্মার ‘পরী’। যতোই তা প্রকাশ্যে আসছে, ভয়ের মাত্রা যেনো বেড়েই চলেছে। রূপকথার পরীদের সঙ্গে এ ‘পরী’র যে কোনও মিল নেই সে আভাস প্রথম ঝলকেই মিলেছিলো। আনুশকার শরীর থেকে রক্ত ঝরতে দেখে শিউরে উঠেছিলেন দর্শকরা। পরের ঝলকেও প্রায় একই অভিজ্ঞতা হয়েছিলো। কিন্তু আগের দুই ঝলককেও যেনো হারিয়ে দিলো ‘পরী’র তৃতীয় ঝলক।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ‘পরী’র তৃতীয় টিজার ও ছবির একটি পোস্টার শেয়ার করেছেন আনুশকা শর্মা। যেখানে বেশ ভয়ঙ্কর রূপে হাজির হয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

আগের দুই টিজারে শুধু আনুশকা শর্মাকে দেখা গেলেও। এবারের টিজারে দেখা দিয়েছেন ওপার বাঙলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী ও রজত কাপুর।

এদিকে, স্ত্রীর অভিনীত ‘পরী’র টিজার ইনস্টাগ্রামে শেয়ার করে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি লিখেছেন, মনে করিয়ে দিচ্ছি, এটি কোনো রূপকথার পরীর গল্প নয়।

অন্যদিকে, আনুশকার প্রাক্তন প্রেমিক রণবীর সিং টিজারের কমেন্ট করে লিখেছেন, ‘আরে বাপ রে। ’

প্রশিত রয় পরিচালিত ও আনুশকা শর্মা প্রযোজিত ‘পরী’ মুক্তি পাবে আগামী ২ মার্চ।

** ‘পরী’র প্রথম টিজার

** ‘পরী’র দ্বিতীয় টিজার

** ‘পরী’র তৃতীয় টিজার
 

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।