[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮

bangla news

রাশিয়া, আইভরি কোস্ট ও ইরাকে মুক্তি পাচ্ছে ‘প্যাডম্যান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৮ ৯:৩১:২৪ এএম
‘প্যাডম্যান’ ছবির দৃশ্যে অক্ষয় কুমার

‘প্যাডম্যান’ ছবির দৃশ্যে অক্ষয় কুমার

গত ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিলো অক্ষয় কুমার অভিনীত ‘প্যাডম্যান’র। কিন্তু পরিচালক সঞ্জয়লীলা বানসালির অনুরোধে সেটি পিছিয়ে ৯ ফেব্রুয়ারি করেন অক্ষয়।

ভারতসহ বিশ্বের ৫০টি দেশে মুক্তি পাবে ‘প্যাডম্যান’। মজার ব্যাপার হলো- রাশিয়া, আইভরি কোস্ট ও ইরাকেও মুক্তি পাবে ছবিটি। সম্প্রতি এমনটাই জানিয়েছেন ছবির প্রযোজক ও অক্ষয়ের স্ত্রী টুইংকেল খান্না।

‘প্যাডম্যান’ ছবির দৃশ্যে অক্ষয় কুমার ও রাধিকা আপ্তেবুধবার (০৭ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করে টুইংকেল টুইটারে লিখেছেন, “একবার আমি আমার প্যাডম্যানকে (অক্ষয় কুমার) বলেছিলাম, তাকে বিভিন্ন দেশে নিয়ে যাবো। তাই বিশ্বের ৫০টি দেশে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। আর এটি হতে যাচ্ছে বলিউডের প্রথম ছবি যেটি রাশিয়া, আইভরি কোস্ট ও ইরাকে মুক্তি পাবে।”

‘প্যাডম্যান’র মধ্য দিয়ে প্রথমবারের মতো প্রযোজনায় নাম লিখিয়েছেন অক্ষয়পত্নি টুইংকেল খান্না। এটি পরিচালনা করেছেন আর বালকি। এছাড়া এর চিত্রনাট্যও লিখেছেন তিনি। ছবিতে অক্ষয়ের পাশাপাশি আরও অভিনয় করেছেন, সোনাম কাপুর ও রাধিকা আপ্তে।

বাংলাদেশ সময়: ০৯০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa