ভারতের সেনাবাহিনী নিয়ে ‘আইয়ারি’র মুক্তিতে জটিলতা
[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
bangla news

ভারতের সেনাবাহিনী নিয়ে ‘আইয়ারি’র মুক্তিতে জটিলতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৫ ৮:০৩:৪৩ পিএম
‘আইয়ারি’ চলচ্চিত্রের একটি দৃশ্য

‘আইয়ারি’ চলচ্চিত্রের একটি দৃশ্য

ভারতের সেনাবাহিনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘আইয়ারি’ সেন্সর বোর্ডে যাওয়ার পর তারা চলচ্চিত্রটির বিষয় বিবেচনায় প্রতিরক্ষা মন্ত্রণালয়ে পাঠায় চূড়ান্ত অনুমোদনের জন্য।

‘আইয়ারি’ দেখার পর প্রতিরক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে ছবিটির বেশকিছু দৃশ্য পরিবর্তন করার প্রস্তাব দেওয়া হয়। সেজন্য ছাড়পত্র পাচ্ছে না ছবিটি। অথচ মুক্তির বাকি কয়েকদিন। এজন্য এখন ছবিটি নিয়ে সৃষ্টি হয়েছে জটিলতা। 

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে ছবিটি দেখেছে প্রতিরক্ষা মন্ত্রণালয়। সংবাদমাধ্যম জানায়, ছবিতে বেশকিছু বিতর্কিত বিষয় উল্লেখ করে ও আপত্তিজনক অংশ সংশোধন করতে নির্দেশ দেওয়া হয়।

নীরজ পাণ্ডে পরিচালিত ‘আইয়ারি’তে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা, রাকুল প্রীত সিং, মনোজ বাজপেয়ী, নাসিরুদ্দিন শাহ্ প্রমুখ। 

ছবিটির মুক্তি নয়ে নিয়ে সিদ্ধার্থ মালহোত্রা ইতিবাচক বক্তব্য দিয়েছেন। গণমাধ্যমে তিনি বলেন, আমি মনে করি ‘আইয়ারি’ স্বাচ্ছন্দ্যে মুক্তি পাবে। সে ব্যাপারে আমাদের প্রযোজকরা চেষ্টা চালাচ্ছেন। আমার পুরোপুরি বিশ্বাস তারা বিষয়টি নিয়ে ইতিবাচক ফলাফল পাবেন।

আগামী ৯ ফেব্রুয়ারি ছবিটির মুক্তির তারিখ ঠিক করা হয়েছিলো। একই দিনে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’। একইসঙ্গে সঞ্জয় লীলা বানসালীর ‘পদ্মাবত’ দেশের বড় একটি অংশের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৮
জেএইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa