[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১১ ফাল্গুন ১৪২৪, ২৩ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

চীনে ৫০০ কোটি ছাড়ালো ‘সিক্রেট সুপারস্টার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০২ ৩:২৬:০০ পিএম
‘সিক্রেট সুপারস্টার’ ছবির দৃশ্যে আমির খান ও জায়রা ওয়াসিম

‘সিক্রেট সুপারস্টার’ ছবির দৃশ্যে আমির খান ও জায়রা ওয়াসিম

শিরোনাম দেখে অবাক হওয়ার কিছু নেই। এবার চীনে ৫০০ কোটি ছাড়িয়ে গেলো জায়রা ওয়াসিম অভিনীত ‘সিক্রেট সুপারস্টার’।

শুক্রবার (০২ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করে বাণিজ্য গবেষক তরণ আদর্শ টুইটারে লিখেছেন, “চলছেই। দুই সপ্তাহে ৫০৯ কোটি রুপি আয় করলো ‘সিক্রেট সুপারস্টার।”

ভারতে মুক্তির তিন মাস পর গত ১৯ জানুয়ারি ‘মিস্টার পারফেকশনিস্ট’ ও তার স্ত্রী কিরণ রাও প্রযোজিত ‘সিক্রেট সুপারস্টার’ মুক্তি পায় চীনে। মুক্তির প্রথম সপ্তাহেই ছবিটি ব্লকবাস্টার ব্যবসা করে। মাত্র ১৫ কোটি রুপি বাজেটের ছবিটি ২ ফেব্রুয়ারি পর্যন্ত চীনে আয় করে ফেলেছে ৫০০ কোটি রুপির বেশি।

এর আগে চীনে ব্যাপক সাড়া ফেলে দিয়েছিলো আমিরের ‘দঙ্গল’। ছবিটি প্রায় ১ হাজার ২০০ কোটি রুপি ব্যবসা করে সেখানে। নীতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’ই এখন পর্যন্ত চীনে সবচেয়ে বেশি আয়ের রেকর্ডধারী ভারতীয় চলচ্চিত্র। ওই রেকর্ড ‘সিক্রেট সুপারস্টার’ ভাঙতে পারবে কি-না, সেটা সময়ই বলে দেবে।

শত বাধা ডিঙিয়ে এক রক্ষণশীল পরিবারের কিশোরী মেয়ের সুপারস্টার হয়ে যাওয়ার গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্রটি গত বছরের ১৯ অক্টোবর মুক্তি পায় ভারতজুড়ে। তবে স্বদেশে তেমন কোনো সাড়া পাননি আমির খান। বাজিমাত করে ফেললেন চীনে।

ছবিটিতে ‘দঙ্গল’ জুটি আমির-জাইরা ছাড়াও অভিনয় করেছেন মেহের ভিজ, রাজ অর্জুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৮
বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa