[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ ফাল্গুন ১৪২৪, ২১ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’ পেলেন সাবেক সুন্দরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২১ ৭:৩১:৩৯ পিএম
ঐশ্বরিয়া রাই বচ্চন

ঐশ্বরিয়া রাই বচ্চন

অভিনয় দক্ষতা দেখিয়ে অনেক আগেই ভক্তদের মন জয় করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। যার সুবাদ ঘরে তুলেছেন অসংখ্য পুরস্কার। এবার তার ঝুলিতে জমা পড়লো আরও একটি সম্মাননা। ‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’ পেলেন বলিউডের এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, যেসব নারীরা কর্মক্ষেত্রে কোনো মাইলস্টোন তৈরি করতে পারেন তারাই রাষ্ট্রপতির হাত থেকে এই পুরস্কার গ্রহণ করে থাকেন।

শনিবার (২০ জানুয়ারি) নয়া দিল্লিতে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ঐশ্বরিয়ার হাতে এ সম্মাননা স্মরক তুলে দিয়েছেন। এদিন ভারতের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখার্জির ডিজাইন করা ধূসর রঙের শাড়ি পড়েছিলেন সাবেক এই সুন্দরী। এসময় তার সঙ্গে ছিলেন স্বামী অভিষেক বচ্চন।

১১২টি ক্ষেত্র থেকে পুরস্কার প্রাপ্তদের বেছে নেওয়া হয়। প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে কানের জুরি সদস্য হন ঐশ্বরিয়া। গত ১৫ বছর ধরে কান চলচ্চিত্র উৎসবে নিয়মিত যান তিনি। আর এই মাইলস্টোন তৈরি করার জন্য তাকে  ‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে।

‘ফ্যানি খান’ ছবির শ্যুটিং নিয়ে কাজ করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এতে তার সহশিল্পী অনিল কাপুর ও রাজকুমার রাও।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa