ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ভালোবাসা দিবসে ৫ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
ভালোবাসা দিবসে ৫ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আমি আর আমার হাফ গার্লফ্রেন্ড’র দৃশ্যে নিলয় ও হিরা এবং ‘শনিবারের চোরে’র দৃশ্যে আফ্রি ও নাহিদ

আসছে বিশ্ব ভালোবাসা দিবসে অনলাইনে প্রকাশ পাবে একই নির্মাতার পাঁচটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। নির্মাণ করছেন পরিচালক ইভান মনোয়ার।

সম্প্রতি নির্মাতা ‘আমি আর আমার হাফ গার্লফ্রেন্ড’ ও ‘শনিবারের চোর’ নামে দু’টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। ‘হ্যামলেট’, ‘লিফটের সংসার’ ও ‘লেটারস টু জুলিয়েট’ নামে অপর তিনটি চলচ্চিত্রের শুটিং খুব দ্রুত শেষ করতে কাজ করছেন।

শনিবার (২০ জানুয়ারি) বাংলানিউজকে ইভান বলেন, টিভি থেকে দর্শক এখন ইউটিউবে বেশি সময় কাটায়। বিশেষ করে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের এখন অনেক ভালো দর্শক রয়েছে। সে কথা মাথায় রেখে মানসম্মত কিছু কাজ দর্শকের জন্য করছি।  

‘আমি আর আমার হাফ গার্লফ্রেন্ড’-এ অভিনয় করেছেন নিলয় ও হিরা। ‘শনিবারের চোর’-এ সেলিনা আফ্রি ও নাহিদ। ‘মাইন্ড দ্য গ্যাপ’ প্রোডাকশনের ব্যানারে প্রতিটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের দৈর্ঘ্য হবে ২০ মিনিট। থাকছে একটি করে গান।  

নির্মাতা জানান, ১৪ ফেব্রুয়ারি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো ‘টাইগার মিডিয়া’ ও ‘বঙ্গ বিডি’র ইউটিউব প্রকাশ পাবে। পাশাপাশি একইসময়ে আরটিতেও প্রচারিত হবে।  

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।