ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এক ফ্রেমে সাবেক জুটি বিবেক-ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
এক ফ্রেমে সাবেক জুটি বিবেক-ঐশ্বরিয়া বলিউড তারকাদের সঙ্গে ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানইয়াহু ও তার স্ত্রী সারা

সম্প্রতি ভারত সফরে এসেছিলেন ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানইয়াহু ও তার স্ত্রী সারা। আর তখনই বলিউড তারকাদের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেন নেতানইয়াহু। যেমন ইচ্ছে তেমনি কাজ।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) মুম্বাইয়ে ‘সালম বলিউড’ নামে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় নেতানইয়াহু ও তার স্ত্রীকে অভ্যর্থনা জানান বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন।

এসময় আরও উপস্থিত ছিলেন- সেন্সর বোর্ডের প্রধান প্রসূন যোশি, অভিনেতা অভিষেক বচ্চন, শ্বেতা নন্দা, প্রযোজক করণ জোহর, অভিনেত্রী সারা আলি খান, ও পরিচালক ইমতিয়াজ আলিসহ প্রমুখ।    

অনুষ্ঠানে তারকাদের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র টুইটারে শেয়ার করেছেন নেতানইয়াহু। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার বলিউড সেলফি কি অস্কারের হলিউড সেলফিকে টেক্কা দিতে পারবে?’

মজার ব্যাপার হলো- নেতানইয়াহু যে ছবিটি শেয়ার করেছেন সেখানে সাবেক প্রেমিক-প্রেমিকা বিবেক ওবেরয় ও ঐশ্বরিয়া রাই বচ্চনকেও দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।