ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কাঁদলেন সাবা (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
কাঁদলেন সাবা (ভিডিও) সাবা কামার

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সাবা কামার। সাকেট চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন তিনি। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন অভিনেতা ইরফান খান। সম্প্রতি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সাবার একটি ভিডিও। যেখানে প্রকাশ্যে কাঁদতে দেখা গেলো তাকে।

সম্প্রতি একটি পাকিস্তানি চ্যানেলের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সাবা। এসময় অভিযোগ করে তিনি বলেন, ‘দুনিয়ার প্রত্যেকটি আন্তর্জাতিক বিমানবন্দরে যেভাবে নিরাপত্তারক্ষীরা আমাকে চেক করেন, যেভাবে আমার সারা গায়ে হাত দেওয়া হয়, তা অত্যন্ত অপমানজনক।

এক অভিজ্ঞতার কথাও জানিয়ে তিনি আরও বলেন, ‘একটি ছবির জন্য টিবিলিসিতে গিয়েছিলাম। আমার সঙ্গে সব ভারতীয়রা ছিলেন। তাদের সবাইকে ছেড়ে দেওয়া হলো। শুধু আমাকে আটকে রাখা হলো। তাও আমার পাসপোর্টের জন্য। কারণ আমি পাকিস্তানের নাগরিক। আমাকে চেক করা হলো। ইন্টারভিউ নেওয়া হলো। তারপর ছাড়লো। ’

অভিযোগ করে সাবা আরও বলেন, ‘সম্পূর্ণ বিশ্বে আমাদের স্থান কোথায়, সারা দুনিয়া আমাকে কি নজরে দেখে সেটি আমি সেদিন বুঝেছিলাম। ’

** সাবার কান্নার ভিডিও

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad