ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তিশা-ইরফানের 'চশমায় লেগে থাকা ভালোবাসা'

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
তিশা-ইরফানের 'চশমায় লেগে থাকা ভালোবাসা' ছবি: সংগৃহীত

শৈশব থেকেই সুপর্ণার সঙ্গে হাসানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ধীরে ধীরে সেটি গাঢ় রুপ নেয়। কেননা সুপর্ণা হাসানের প্রতি এতোটাই যত্নবান হয়ে ওঠে যে, সে খেলো কি না, কি পরলো। এমনকি তার ভারী চশমায় কুয়াশা কিংবা ধুলো জমলো কি না এসবও এড়ায় না। কিন্তু সুপর্ণা থাকে হিন্দু, হাসান মুসলমান। এমনই এক গল্প নিয়ে নির্মিত হচ্ছে 'চশমায় লেগে থাকা ভালোবাসা'।

মাহতাব হোসেনের লেখা নাটকটি নির্মাণ করছেন নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ।  নাটকটি পরিচালনা করছেন মাবরুর রশীদ বান্নাহ।

এতে সুপর্ণা চরিত্রে অভিনয় করছেন তানজিন তিশা এবং হাসান চরিত্রে দেখা যাবে ইরফান সাজ্জাদকে। বুধবার (১৭ জানুয়ারি) রাজধানীর উত্তরায় এর শ্যুটিং শুরু হয়েছে।

নাটকটি প্রসঙ্গে তিশা বলেন, চমৎকার একটি গল্পে কাজ করছি। মনে হচ্ছে এই শৈশবে চলে যাচ্ছি, সেই সময়ের রোমান্টিসিজমে ঢুকে যাচ্ছি। ক্যামেরা সরে গেলে ফিরে আসছি।  

মাবরুর রশীদ বান্নাহ বলেন, এটি আসলে একটি প্রেমের গল্প, তবে আবহটা ভিন্ন। গল্প প্রবাহিত হবে একটু ভিন্নভাবে। প্রেমের বিষয়গুলো তো প্রকাশের ক্ষেত্রে দেখা যায় এর ব্যাপকতা অনেক। কিন্তু ক্ষুদ্র ক্ষুদ্র অনুভূতির ভেতরে যে গভীর প্রেম লুকিয়ে থাকে সেটাই দেখানো হবে 'চশমায় লেগে থাকা ভালোবাসা'য়।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।