ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘স্বর্ণমানব’ মোশাররফ করিম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
‘স্বর্ণমানব’ মোশাররফ করিম! ‘স্বর্ণমানব’ টেলিছবির একটি দৃশ্য

জীবিকার তাগিদে মধ্যপ্রাচ্যে গেলেও সেখান থেকে খালি হাতে দেশে ফেরেন মোশাররফ করিম। দেশে ধারদেনার কারণে নিঃস্ব হয়ে পড়েন তিনি। এরমধ্যে মেহজাবীনের সঙ্গে তার বিয়ের কথা পাকাপাকি। তাই মোশাররফের চাই অনেক টাকা। তখন তিনি জড়িয়ে পড়েন স্বর্ণ চোরাকারবারি দলের সঙ্গে। 

নিয়মিত চলতে থাকে তার এয়ারপোর্ট থেকে এয়ারপোর্টে স্বর্ণ পাচার। তবে কথায় আছে, ‘চোরের দশদিন গেরস্থের একদিন’।

তাই হলো মোশাররফের বেলায়ও। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শুল্ক গোয়েন্দার সদস্যদের কাছে আটক হন তিনি। তারপর মোশাররফের ভাগ্যে কী ঘটলো, তা জানতে হলে দেখতে হবে টেলিছবি ‘স্বর্ণমানব’।

আগামী ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবসে উপলক্ষে টেলিছবিটি রাত ৮টায় প্রচারিত হবে চ্যানেল আইতে। এটি রচনার পাশাপাশি সার্বিক নির্দেশনায় রয়েছেন ড. মইনুল খান। শাহরিয়ার মাহমুদের চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।

গোয়েন্দা কাহিনী নির্ভর টেলিছবিটিতে মোশাররফ করিম ও মেহজাবীন ছাড়াও অভিনয় করেছেন, অপর্ণা ঘোষ, আ খ ম হাসান, রওনক হাসান, আহসান হাবিব, সুজাত শিমুল, খালিদ মাহমুদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।