ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুক্তির বাকি ৯ দিন, ছাড়পত্র মেলেনি ‘প্যাডম্যান’র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
মুক্তির বাকি ৯ দিন, ছাড়পত্র মেলেনি ‘প্যাডম্যান’র ‘প্যাডম্যান’ ছবির দৃশ্যে অক্ষয় কুমার

আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা আর বালকি পরিচালিত ও অক্ষয় কুমার অভিনীত ‘প্যাডম্যান’। কিন্তু এখনও নাকি সেন্সর বোর্ডের ছাড়পত্রই পায়নি ছবিটি। সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

এ বিষয়ে দ্য সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনের (সিবিএফসি) পক্ষ থেকে জানানো হয়েছে, বড়দিন ও নিউ ইয়ারের জন্য অনেকেই ছুটিতে ছিলেন। ছুটি শেষে ফেরার পর বেশ কয়েকজন সিবিএফসি সদস্য অসুস্থ হয়ে পড়েন।

তাই কর্মী কম থাকায় অন্যান্য সময়ের তুলনায় এই কয়েকদিন তাদের কাজের গতিও খানিকটা পড়ে গিয়েছিলো। যে কারণে ‘প্যাডম্যান’ এখনও প্যানেলে আটকে রয়েছে। নাহলে অনেকদিন আগেই মুক্তি পাওয়ার ছাড়পত্র পেয়ে যেতো ছবিটি।

অন্যদিকে ‘প্যাডম্যান’ টিম জানাচ্ছে, তারা নাকি ডিসেম্বরের শেষ সপ্তাহে তাদের ছবির সফটকপি সেন্সর বোর্ডে জমা দিয়েছিলেন। অথচ এখনও সেন্সর বোর্ড থেকে কেউ ছবিটি নাকি দেখে উঠতেই পারেননি।

‘প্যাডম্যান’ আর বালকির পরিচালিত সপ্তম ছবি। এর আগে ‘পা’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘কি অ্যান্ড কা’, ‘শামিতাভ’, ‘ইংলিশ ভিংলিশ’ ও ‘চিনি কম’-এর মতো ছবিগুলো নির্মাণ করেছেন তিনি।

‘প্যাডম্যান’-এ অক্ষয় কুমারের পাশাপাশি আরও দেখা যাবে বলিউড অভিনেত্রী সোনাম কাপুর ও রাধিকা আপ্তেকে। সেন্সর বোর্ডের ছড়পত্র পেলে আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। একই দিন মুক্তি পাবে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবত’। এতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, শহিদ কাপুর ও রণবীর সিং।

**‘প্যাডম্যান’-এর ট্রেলার

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।