[x]
[x]
ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৪, ১৭ জানুয়ারি ২০১৮

bangla news

হাবিব-শার্লিনের ‘চলো না’ (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ৩:৪৮:৪৭ পিএম
হাবিব ওয়াহিদ ও শার্লিন হোসাইন

হাবিব ওয়াহিদ ও শার্লিন হোসাইন

শ্রীলঙ্কায় ঘুরতে গিয়ে শার্লিনের দেখা পান হাবিব। দুজনই বন্ধুদের নিয়ে ছুটির দিন কাটাতে সেখানে উপস্থিত। বারবার এই রমণীর দৃষ্টি আকর্ষণ করতে গিয়ে ব্যর্থ হচ্ছেন। তবুও হাল না ছেড়ে মন পাওয়ার লড়াইয়ে মগ্ন হাবিব। অবশেষে রমণীর হৃদয় জায়গা দখলে সফল হন তিনি। এমন দৃশ্যের দেখা মিললো জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদের নতুন মিউজিক ভিডিও ‘চলো না’তে।

শুক্রবার (১২ জানুয়ারি) মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে। এতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মডেল হয়েছেন হাবিব। তার বিপরীতে ছিলেন শার্লিন হোসাইন। এর আগেও দু’জনকে একসঙ্গে ‘মনের ঠিকানা’ মিউজিক ভিডিওতে দেখা গেছে।

বিগ বাজেটের মিউজিক ভিডিওটির পুরো শ্যুটিং হয়েছে শ্রীলঙ্কার কলম্বোতে। এটি নির্মাণে খরচ হয়েছে প্রায় ১৫ লক্ষ টাকা! যেটি বাংলাদেশের প্রেক্ষাপটে মিউজিক ভিডিওর জন্য অনেক বড় বাজেট।

‘চলো না’ গানের কথা লিখেছেন আসিফ ইকবাল। সংগীতায়োজন করেছেন ফুয়াদ আল মুক্তাদির। ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। প্রকাশ করেছে গাংচিল।

** ‘চলো না’ গানের ভিডিও

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
জেআইএম/বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ সংগীত

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa