মা-বাবার জন্যই কারিশমাকে ছেড়েছিলেন অভিষেক!
[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ ভাদ্র ১৪২৫, ২০ আগস্ট ২০১৮
bangla news

মা-বাবার জন্যই কারিশমাকে ছেড়েছিলেন অভিষেক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১২ ৬:৪৭:১৩ পিএম
অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, জয়া বচ্চন ও কারিশমা কাপুর

অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, জয়া বচ্চন ও কারিশমা কাপুর

কিছুদিন আগে মুম্বাইয়ের বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে ২১ কোটি রুপি দিয়ে সাড়ে পাঁচ হাজার স্কয়ার ফুটের একটি নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন দম্পতি।

এরপরই গুঞ্জন শোনা গিয়েছিলো, মা জয়া বচ্চন ও বাবা অমিতাভ বচ্চনের ‘জলসা’ (বাড়ির নাম) ছেড়ে স্ত্রী (ঐশ্বরিয়া রাই বচ্চন) ও মেয়েকে (আরাধ্য বচ্চন) নিয়ে নতুন অ্যাপার্টমেন্টে থাকবেন অভিষেক বচ্চন।

তবে সেটিকে মিথ্যা বলে বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠসূত্র গণমাধ্যমকর্মীদের জানান, মা-বাবাকে ছেড়ে আলাদা থাকার কথা কখনও চিন্তাও করেন না অভিষেক। যা ঐশ্বরিয়া খুব ভালোভাবেই বোঝেন। কারণ পরিবারের মর্ম খুব ভালো করেই জানেন অ্যাশ। তারা অ্যাপার্টমেন্টটি কিনেছেন ঠিকই তবে স্থায়ীভাবে বসবাসের জন্য নয়।

এ ঘটনার পরই গুঞ্জন উঠেছে, অমিতাভ-জয়ার জন্যই প্রেমিকা কারিশমা কাপুরের সঙ্গে ছাড়াছাড়িতে যান অভিষেক। ২০০২ সালে তাদের বাগদান হয়েছিলো। কিন্তু বিয়ের পর মা-বাবাকে ছেড়ে আলাদা থাকতে হবে এমন শর্ত দিয়েছিলেন লোলো (কারিশমার ডাকনাম)। এ কারণে তার কাছ থেকে আংটি ফিরিয়ে নেন জুনিয়র বচ্চন।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa