ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১৫ কোটি রুপির প্রস্তাবে সুশান্তর ‘না’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
১৫ কোটি রুপির প্রস্তাবে সুশান্তর ‘না’ সুশান্ত সিং রাজপুত

‘বলিউডের কিছু তারকা ফেয়ারনেস (রং ফর্সাকারী ক্রিম) পণ্যকে ভিন্ন উচ্চতায় নিয়ে যাচ্ছে। এটি কি ঠিক? গত বছর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমনই এক স্ট্যাটাস দিয়েছিলেন অভিনেতা অভয় দেওল। এতেই শুরু হয়েছিলো বিতর্ক।

এ ঘটনার পর বলিউডের নামি-দামি বহু তারকাই ঘোষণা দিয়েছেন ফেয়ারনেস সংক্রান্ত কোনো পণ্যের বিজ্ঞাপনে অংশ নেবেন না তারা। এ তালিকায় ছিলেন- সাইফ আলি খান, প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রনৌত ও জ্যাকলিন ফার্নান্দেজসহ বহু তারকা।

এবার একই পথে হাঁটলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

জানা গেছে, একটি নামি ব্র্যান্ডের ফেয়ারনেস ক্রিমের শুভেচ্ছাদূত হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিলো সুশান্তকে। কিন্তু সেটি প্রত্যাখান করে দিয়েছেন ‘এমএস ধোনী’খ্যাত এই তারকা।

বিষয়টি নিশ্চিত করে সুশান্তর একটি ঘনিষ্ঠসূত্র জানান, জনপ্রিয় একটি ব্র্যান্ডের ফেয়ারনেস ক্রিমের শুভেচ্ছাদূত হওয়ার প্রস্তাব পেয়েছিলেন সুশান্ত। যার জন্য পারিশ্রমিক হিসেবে তাকে দেওয়া হতো ১৫ কোটি রুপি। কিন্তু এসব পণ্যের ওপর তার আস্থা নেই বলে প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।