ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

দুই বছর পর সবুজ সংকেত পেলো ‘মহল্লা আসসি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
দুই বছর পর সবুজ সংকেত পেলো ‘মহল্লা আসসি’ ‘মহল্লা আসসি’ ছবির দৃশ্যে সানি দেওল ও সাক্ষী তানওয়ার

২০১৫ সালে ইউটিউবে প্রকাশিত হয়েছিলো চন্দ্রপ্রকাশ দ্বিভেদি পরিচালিত ‘মহল্লা আসসি’র ট্রেলার। এরপরই ঘটে বিপত্তি। ট্রেলারে ছবির কলাকুশলীরা নিঃসঙ্কোচে যেসব কথাবার্তা বলেছিলেন তা আপত্তিজনক এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে বলে অভিযোগ উঠেছিলো ছবিটির বিরুদ্ধে।

এ ঘটনায় ছবির প্রধান অভিনেতা সানি দেওল ও পরিচালকের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছিলো। পরে একই বছরের জুনে ‘মহল্লা আসসি’র উপর স্থগিতাদেশের জারি করে দিল্লি হাইকোর্ট।

আর এসব কারণেই সেসময় ছবিটিকে ছাড়পত্র দেয়নি ভারতীয় সেন্সর বোর্ড।

পরবর্তীতে ২০১৬ সালের মার্চে আবার সেন্সর বোর্ডের কাছে পাঠানো হয় ‘মহল্লা আসসি’। অবশেষে দুই বছর পর সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনের (সিবিএফসি) সবুজ সংকেত পেলো ছবিটি। ‘এ’ সার্টিফিকেট দেওয়া হয়েছে ছবিটিকে। এছাড়া কাঁচি চালানো হয়েছে ১০টি দৃশ্যের ওপর।

প্রখ্যাত লেখক কাশিনাথ সিংহ রচিত ‘কাশি কা আসসি’ বই অবলম্বনে নির্মাণ করা হয়েছে ‘মহল্লা আসসি’। এতে প্রধান চরিত্রে রয়েছেন সানি দেওল, সাক্ষী তানওয়ার ও রবি কৃষেণসহ প্রমুখ। সবকিছু ঠিক থাকলে হোলির আগে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন নির্মাতারা।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।