[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ মাঘ ১৪২৪, ১৯ জানুয়ারি ২০১৮

bangla news

জমিদারের নাতি নিলয়!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১০ ৭:৩৭:৪০ পিএম
‘ডিটেকটিভ লাভলু মিয়া’ ওয়েব সিরিজের দ্বিতীয় গল্প ‘জমিদার বাড়ি’র একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

‘ডিটেকটিভ লাভলু মিয়া’ ওয়েব সিরিজের দ্বিতীয় গল্প ‘জমিদার বাড়ি’র একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

ঢাকা: বহু বছর ধরে বিদেশ থাকেন সুদীপ্ত রায় চৌধুরী। তিনি জমিদারের নাতি ও বংশের শেষ উত্তরসূরি। দীর্ঘদিন পর নাড়ির টানে ফিরেছেন জমিদার বাড়িতে। কিন্তু সেখানে পৌঁছে বেশকিছু রহস্যঘেরা ঘটনার সম্মুখীন হলেন তিনি। আর এ রহস্য উন্মোচন করতে সুদীপ্ত শরণাপন্ন হন গোয়েন্দা লাভলু মিয়ার। এরপর রহস্য উদঘাটনে ব্যস্ত হয়ে যান লাভলু মিয়া।

এভাবেই শুরু হয় ‘ডিটেকটিভ লাভলু মিয়া’ ওয়েব সিরিজের দ্বিতীয় গল্প ‘জমিদার বাড়ি’র ঘটনাপট। এতে গোয়েন্দা লাভলু মিয়া চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আজাদ আবুল কালাম। আর জমিদারের নাতির সুদীপ্ত রায় চৌধুরী চরিত্রে রয়েছেন নিলয় আলমগীর। 

প্রথমবারের মতো মৌলিক গোয়েন্দা গল্প ও ওয়েব সিরিজে অভিনয় করেছেন নিলয়। বুধবার (১০ জানুয়ারি) তিনি বাংলানিউজকে বলেন, এর আগে অনলাইনের জন্য স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলেও ওয়েব সিরিজ এবারই প্রথম করলাম। অনলাইনে কাজের জন্য দর্শকের কাছ থেকে প্রচুর সাড়া পাই। জমিদারের নাতির চরিত্রটা আমি বেশ উপভোগ করেছি। দর্শকেরও ভালো লাগবে।
 
‘ডিটেকটিভ লাভলু মিয়া’র পরিচালক সাকিব রায়হান। গল্পও তারই লেখা। বাংলাঢোল প্রযোজিত ওয়েব সিরিজটি আগামী বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রবি স্ক্রিন, এয়ারটেল স্ক্রিন ও ইউটিউবে প্রকাশ পাবে। 

‘ডিটেকটিভ লাভলু মিয়া’র প্রথম গল্প ছিল ‘সাঁতার’। ‘জমিদার বাড়ি’র পর আসবে সিরিজটির তৃতীয় গল্প ‘অপহরণ’।  

‘জমিদার বাড়ি’র ট্রেলার: 

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৮
জেআইএম/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa