ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সূর্যের রশ্মি হয়ে তুমি থেকে গেছো আমার জীবনে: সুজানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৮
সূর্যের রশ্মি হয়ে তুমি থেকে গেছো আমার জীবনে: সুজানা প্রাক্তন দম্পতি হৃতিক রোশন-সুজানা খান

বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন। ২০০০ সালে বাবা রাকেশ রোশনের পরিচালিত ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

১৭ বছরের ক্যারিয়ারে অভিনয় করেছেন ৩০টির বেশি ছবিতে। এর মধ্যে উল্লেখযোগ্য- ‘কাবিল’, ‘ব্যাং ব্যাং’, ‘ধুম টু’, ‘কৃষ’, ‘যোধা আকবর’, ‘গুজারিশ’, ‘কাইটস’, ‘অগ্নিপথ’ ও ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র মতো ছবিগুলো।

১৯৭৪ সালের ১০ জানুয়ারি মুম্বাইয়ের এক পাঞ্জাবি পরিবারে জন্মগ্রহণ করেছিলেন হৃতিক রোশন। আজ ৪৪তম জন্মদিনের কেক কাটবেন বলিউডের এই সুপারস্টার। এ উপলক্ষে অনেকেই শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছে তাকে। এদের মধ্যে রয়েছেন তার প্রাক্তন স্ত্রী সুজানা খানও।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রাক্তন স্বামীর সঙ্গে তোলা একটি স্থিরচিত্র শেয়ার করেছেন সুজানা। এর ক্যাপশনে তিনি লিখেছেন, “যে হাসি সবচেয়ে বেশি ঝকঝকে, যা দেখলে সকলের হৃদয় ঝড় ওঠে, সেই হাসির আলো যেনো সকলের মধ্যে ছড়িয়ে যায়। সবসময় সূর্যের রশ্মি হয়ে তুমি থেকে গেছো আমার জীবনে। ”

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।