[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৪, ১৯ জানুয়ারি ২০১৮

bangla news

উপন্যাস থেকে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘যুদ্ধশিশু’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১০ ১:৩০:৪৩ পিএম
নির্মিত হচ্ছে চলচ্চিত্র যুদ্ধশিশু

নির্মিত হচ্ছে চলচ্চিত্র যুদ্ধশিশু

ঢাকা: কথাশিল্পী ও কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল মাসুদ আহমেদের মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘রৌদ্রবেলা ও ঝরাফুল’ অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘যুদ্ধশিশু’।

এসএইচকে প্রোডাকশনের ব্যানারে ব্যতিক্রমী এ চলচ্চিত্রটি পরিচালনা করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত মিডিয়া ব্যক্তিত্ব শহীদুল হক খান। হ্যাপিনেস মাল্টিমিডিয়ার ব্যানারে সহ-প্রযোজনায় আছেন মল্লিক এস আরেফিন ও মহসিন আলম। 

চলচ্চিত্রটির প্রধান প্রধান ভূমিকায় অভিনয় করবেন সোহেল রানা, চম্পা, পপি, নাসিম আনোয়ার, মঞ্জুর আলম ও নাদিম খান। সঙ্গীত পরিচালনা করবেন শেখ সাদী খান।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টায় গুলশানের লেকশোর হোটেলে অনুষ্ঠিত হবে ‘যুদ্ধশিশু’ চলচ্চিত্রটির শুভ মহরত।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বিশেষ অতিথি থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত। সভাপতিত্ব করবেন সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৮
বিএটি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa