[x]
[x]
ঢাকা, সোমবার, ১০ বৈশাখ ১৪২৫, ২৩ এপ্রিল ২০১৮

bangla news

‘পোড়ামন ২’র পোস্টারে ৭০ নারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৯ ৭:৩২:২৪ পিএম
‘পোড়ামন ২’ ছবির পোস্টার

‘পোড়ামন ২’ ছবির পোস্টার

সাদা-কালো বোরকায় ঢাকা ৭০ নারীর মুখ। তাদের মাঝে একমাত্র মুখ খোলা অবস্থায় দাঁড়িয়ে পূজা। তার চোখে ঝরছে অশ্রু। পাশেই দাঁড়িয়ে সিয়াম। অবাক দৃষ্টিতে তাকিয়ে তিনি। ভিন্ন রকম এই দৃশ্যের দেখা মিললো ‘পোড়ামন ২’ ছবির পোস্টারে। মঙ্গলবার (৯ জানুয়ারি) জাজ মাল্টিমিডিয়ার ফেসবুকে প্রকাশ হয়েছে ছবিটির ফার্স্ট লুক পোস্টারটি।

এ প্রসঙ্গে নবাগত পরিচালক রায়হান রাফী বাংলানিউজকে বলেন, ‘পোড়ামন’ সুপারহিট একটি ছবি। তাই এই ছবির সিক্যুয়েল নির্মাণ করা আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিলো। আমি ‘পোড়ামন ২’ ছবির সবকিছুতে নতুনত্ব আনার চেষ্টা করেছি। আমার ধারণা দর্শক এই পোস্টারের মধ্য দিয়ে এর প্রমাণ পাবেন। পোস্টারে ৭০ জন নারী নিয়ে ফটোশুট করা হয়েছে। ছবির গল্পে এর কারণ খুঁজে পাবেন দর্শক।

‘পোড়ামন ২’ ছবিতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। এটি তার অভিনীত প্রথম ছবি। এতে সহশিল্পী হিসেবে তিনি পেয়েছেন পূজা চেরিকে। আগামী এপ্রিল মাসে বৈশাখ উপলক্ষে ছবিটি মুক্তি পেতে পারে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৮
জেআইএম/বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ চলচ্চিত্র

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa