[x]
[x]
ঢাকা, রবিবার, ৯ বৈশাখ ১৪২৫, ২২ এপ্রিল ২০১৮

bangla news

প্রতিবন্ধী কঙ্গনার মেন্টর অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৯ ৬:৪৩:১৭ পিএম
কঙ্গনা রনৌত ও অমিতাভ বচ্চন

কঙ্গনা রনৌত ও অমিতাভ বচ্চন

বিশ্বে পরিচিত অরুনিমা নামে। পুরো নাম অরুনিমা সিনহা। বয়স তখন ২৫ সবে। পেশায় ভলিবল খেলোয়াড়। ভারতের উত্তর প্রদেশের আমবেদকার নগরে অরুনিমার নিবাস। জীবনের চরম প্রতিকূল অবস্থাতেও দৃঢ় মনোভাবে এগিয়ে চলা অরুনিমা গড়েছেন বিশ্ব ইতিহাস।

অরুনিমার বাস্তব জীবনের গল্প সিনেমাকেও হার মানিয়েছে। থমকে যাওয়া জীবন পেয়েছে নতুন পরিচিতি। ভারতের প্রথম নারী প্রতিবন্ধী হিসেবে জয় করেছেন পৃথিবীর সর্বোচ্চ শৃঙ্গ এভারেস্ট। কিন্তু এভারেস্ট জয়ের মাত্র দু’বছর আগে ট্রেনের নিচে কাটা পড়ে এক পা হারাতে হয় তাকে।

এবার সেই অরুনিমা সিনহার জীবনী নিয়েই ছবি নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক আর বালকি। এতে অরুনিমার চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতকে। এছাড়া তার মেন্টরের ভূমিকায় অভিনয় করবেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই শুরু হবে এর দৃশ্যধারণ।

এ নিয়ে তৃতীয়বার একসঙ্গে কাজ করছেন আর বালকি ও অমিতাভ বচ্চন। এর আগে বালকির পরিচালিত ‘পা’ ও ‘শমিতাভ’ ছবিতে কাজ করেছেন বলিউড শাহেনশাহ।

‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাসি’-র দৃশ্যধারণ নিয়ে ব্যস্ত কঙ্গনা। এছাড়া ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ করছেন অমিতাভ বচ্চন।   

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৮
বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa