ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অহনার কাছে রসের হাঁড়ি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
অহনার কাছে রসের হাঁড়ি অভিনেত্রী অহনা, (সংগৃহীত ছবি)

ঢাকা: ছোটপর্দার অভিনেত্রী অহনা বেশকিছু ধারাবাহিক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামী ২ জানুয়ারি প্রচারে আসছে তার নতুন ধারাবাহিক ‘রসের হাঁড়ি’। বৈশাখী টেলিভিশনে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ৪৫ এবং রাত ১১টায় নাটকটি প্রচারিত হবে।

পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয়। রচনা আকাশ রঞ্জন।

 

অহনা গ্রামের প্রতিবাদী মেয়ের চরিত্রে অভিনয় করছেন। গল্পে দেখা যাবে, গ্রাম থেকে শহরে আসেন তিনি। শহুরে মেয়েদের আধুনিকতার নামে অতি স্মার্ট সাজা তিনি মেনে নিতে পারেন না। শহুরে মেয়েদের নানা অসঙ্গতিগুলোর প্রতিবাদ করেন তিনি। এভাবেই গল্প এগিয়ে যায়।  

নতুন বছরের ধারাবাহিকটি নিয়ে অহনা বেশ আশাবাদী। তিনি বাংলানিউজকে বলেন, আধুনিকতার নামে আমরা এমন কিছু কাজ করি, সেগুলো সমাজ মেনে নেয় না। হাস্যরসের মাধ্যমে সমাজের এই অসঙ্গতিগুলো নাটকে তুলে ধরা হচ্ছে।

নির্মাতা জানান, গল্পে সমাজের নানান সমস্যা হাস্যরসাত্মক ভঙ্গিতে তুলে ধরা হবে। যা থেকে মানুষ হাস্যরসের ছলে কিছুটা হলেও সচেতন হবে।

অহনা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, অহনা, সাঈদ বাবু, ডা. এজাজ, মম মোর্শেদ, নাজিরা মৌ, অরিনা, সানজিদা তন্বী, আ খ ম হাসান ও সিদ্দিকুর রহমানসহ আরও অনেকে।  

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।