ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রতি মিনিটের জন্য ১ কোটি রুপি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
প্রতি মিনিটের জন্য ১ কোটি রুপি! প্রিয়াঙ্কা চোপড়া (ছবি: সংগৃহীত)

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া হলিউডেও সমান নন্দিত। বর্তমানে আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’র তৃতীয় কিস্তির দৃশ্যধারণ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। কিছুদিন আগে শেষ করেছেন ‘অ্যা কিড লাইক জ্যাক’ এবং ‘ইজন্ট ইট রোমান্টিক’ নামে দু’টির ছবির কাজ।

সম্প্রতি আমেরিকায় নতুন বাড়ি কিনে খবরের শিরোনাম হয়েছিলেন তিনি। এবার আরও একবার শিরোনামে উঠে এসেছে তার নাম।

আগামী ১৯ ডিসেম্বর ‘জি সিনে অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যাবে বলিউডের এই অভিনেত্রীকে। চমকপ্রদ তথ্য হলো- মাত্র ৫ মিনিটি পারফর্ম করার জন্য ‘দেশি গার্ল’খ্যাত এই তারকাকে পারিশ্রমিক হিসেবে দেওয়া হবে ৫ কোটি রুপি। অর্থাৎ প্রতি মিনিটের জন্য এক কোটি রুপি করে নিচ্ছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে প্রিয়াঙ্কার একটি ঘনিষ্ঠসূত্র জানান, ‘অনুষ্ঠানে পাঁচ মিনিট পারফর্ম করার জন্য পাঁচ কোটি রুপি দেওয়া হবে পিসিকে। প্রথমে অায়োজক কর্তৃপক্ষ এতো পারিশ্রমক দিতে নারাজ হলেও পরবর্তীতে তারা সেটি মেনে নেন। কেননা গত দুই বছর কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করেননি প্রিয়াঙ্কা। এছাড়া তার নাচই হতে যাচ্ছে অনুষ্ঠানের বড় চমক। ’

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad