ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

প্রেমের জন্য ধূমপানকে না বললেন রাজপুত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
প্রেমের জন্য ধূমপানকে না বললেন রাজপুত্র প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল (ছবি: সংগৃহীত)

গত ২৭ নভেম্বর সম্পন্ন হয়েছে ব্রিটেনের প্রিন্স হ্যারি ও হলিউড অভিনেত্রী মেগান মার্কেল। ২০১৮ সালের মে মাসে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন এই জুটি।

চমকপ্রদ তথ্য হলো- হবু স্ত্রীর জন্য ধূমপান ছেড়ে দিয়েছেন প্রিন্স হ্যারি। সম্প্রতি এমনটাই তথ্য জানিয়েছে পশ্চিমা সংবাদ মাধ্যমগুলো।

এ প্রসঙ্গে হ্যারির একটি ঘনিষ্ঠ সূত্র জানান, ‘ধূমপান ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন হ্যারি। কারণ মেগান ধূমপান পছন্দ করেন না এবং তিনি এটি করেন না। ’

যোগ করে ওই সূত্র আরও জানান, ‘শুধু ধূমপান নয়, আগামী মে মাস অর্থাৎ বিয়ের আগে কঠোর পরিশ্রম করে নিজের শারিরীক গড়নও ঠিক করবেন বলে জানিয়েছেন হ্যারি। ’

বন্ধুদের মাধ্যমে ২০১৬ সালের জুলাই মাসে হ্যারি ও মার্কলের পরিচয় হয়। এর কয়েক মাস পরেই হ্যারি সংবাদমাধ্যমের কাছে দু’জনের সম্পর্কের কথা ঘোষণা দেন। তবে ওই বছর সেপ্টেম্বরের আগ পর্যন্ত তাদের এক সঙ্গে দেখা যায়নি। যুদ্ধাহত সেনাদের সমর্থনে এক খেলার অনুষ্ঠানে টরেন্টোতে দু’জন একসঙ্গে প্রকাশ্যে আসেন।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।