ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ের কথা যেভাবে লুকিয়ে রাখলেন বিরাট-আনুশকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
বিয়ের কথা যেভাবে লুকিয়ে রাখলেন বিরাট-আনুশকা বিরাট কোহলি ও আনুশকা শর্মা

২০১৪ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে প্রথমবার কাছাকাছি এসেছিলেন খেলা ও বিনোদন দুনিয়ার দুই তারকা বিরাট কোহলি ও আনুশকা শর্মা। তারপর ধীরে ধীরে শুরু হয় তাদের মন দেওয়া-নেওয়া। মাঝে ভেঙেও গিয়েছিলো সে প্রেম। কিন্তু সবকিছুকে ভুলে আবার কাছাকাছি আসেন তারা।

চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি স্থিরচিত্র শেয়ার করে প্রেমকাহিনির কথা স্বীকার করে নিয়েছিলেন বিরাট। সেই দীর্ঘদিনের প্রেম অবশেষে বদলে গেলো পরিণয়ে।

সোমবার (১১ ডিসেম্বর) ইতালির তাসকেনি রিসোর্টে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বিরাট-আনুশকা। যেখানে উপস্থিত ছিলেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব মিলিয়ে মাত্র ৪৪ জন সদস্য।

কিন্তু কিভাবে ও কেনো বিয়ের কথা লুকিয়ে রাখলেন বিরাট-আনুশকা? এই প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে সবার মনে। এ প্রসঙ্গে আনুশকার এক ঘনিষ্ঠ বন্ধু ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামায় জানান, “আমাদের বেশিরভাগ বন্ধুই জানে না তাদের বিয়ের কথা। এমনকি বিয়েতে তারকাদেরও আমন্ত্রণ জানানো হয়নি। কেননা বিষয়টি যতোটা সম্ভব গোপন রাখতে চেয়েছিলেন তারা। এর মূল কারণ হচ্ছে, পাপারাজিদের এড়িয়ে যাওয়া। ”

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমসে প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, এক বছর আগেই ঠিক করা হয়েছে বিরুষ্কার বিয়ের তারিখ। বিরাট-আনুশকার পরিবারের সদস্য ও পণ্ডিত শ্রীলঙ্কায় গিয়ে ঠিক করেছেন তাদের বিয়ের দিন তারিখ।

বিরাট-আনুশকার ওয়েডিং প্ল্যান করেছে ‘সাদি স্কোয়াড’ নামে একটি প্রতিষ্ঠান। তারা কিভাবে গোপন রেখেছেন বিষয়টি এর জবাবে তারা জানান, ‘গত চার মাস ধরে এই খবরটি আমরা গোপন রেখেছি। এমনকি আমাদের দলের অন্যান্য সদস্যরাও তাই করেছে। আমরা সবসময় মধ্যরাতে আলোচনায়ে বসতাম। যাতে কারও নজরে না আসে বিষয়টি। বিরাট-আনুশকাকে ধন্যবাদ তাদের জীবনের এতো গুরুত্বপূর্ণ একটি দিনে আমাদের অংশ করার জন্য। ’

বিরাট-আনুশকার বিয়ের পোশাক ডিজাইন করেছেন ভারতের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখার্জি। এ প্রসঙ্গে সব্যসাচী জানান, ‘বর কনের বিয়ের পোশাক তৈরি করেছি আমরা। এমনকি মেহেদী ও সংগীতের পোশাকও আমাদের ডিজাইন করা। ’ কিন্তু চকমপ্রদ তথ্য হলো- সব্যসাচী নিজেও কাউকে জানতে দেননি এই জুটির বিয়ের বিষয়টি।

আগামী ২১ ডিসেম্বর দিল্লিতে অনুষ্ঠিত হবে এই নব দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। যেখানে উপস্থিত থাকবেন শুধু বলিউড ইন্ডাস্ট্রি ও ক্রিকেট তারকারা।

এছাড়া আগামী ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে আয়োজন করা হবে আরও একটি সংবর্ধনা অনুষ্ঠান। যেখানে থাকবেন দুই পরিবারের সকল সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad