ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিক্রি হবে বিরাট-আনুশকার বিয়ের ছবি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
বিক্রি হবে বিরাট-আনুশকার বিয়ের ছবি! বিরাট কোহলি ও আনুশকা শর্মা

দীর্ঘ চার বছর মন দেওয়া-নেওয়ার পর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সোমবার (১১ ডিসেম্বর) ইতালির তাসকেনি রিসোর্টে হিন্দু রীতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা।

বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের ছবিবিয়ের বিষয়টি নিশ্চিত করে বিরাট কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি স্থিরচিত্র শেয়ার করে লিখেছেন, ‘আজ আমরা একে অপরকে সারাজীবন ভালোবাসার ওয়াদা করলাম। এমন একটি খবর সকলকে জানাতে পেরে খুব সৌভাগ্যবান মনে হচ্ছে নিজেকে।

তবে, সুন্দর এই দিনটি আরও সুন্দর হয়েছে পরিবার, ভক্ত ও শুভাকাঙ্খিদের ভালোবাসায়। সবাইকে ধন্যবাদ আমাদের জীবনের এমন গুরুত্বপূর্ণ একটি দিনের অংশ হওয়ার জন্য। ’

বিরাট কোহলি ও আনুশকা শর্মার মেহেদী অনুষ্ঠানএদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এখন শুধু ঘুরছে এই নবদম্পতির বিয়ের ছবি। চারদিকে চলছে তাদের বিয়ের আলোচনা।

বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়েচমকপ্রদ তথ্য হলো- বিক্রি হতে যাচ্ছে এই নবদম্পতির বিয়ের ছবিগুলো। সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়েপ্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, আমেরিকান একটি ফ্যাশন ম্যাগাজিনের কাছে বিয়ের ছবিগুলো বিক্রি করবেন বিরাট-আনুশকা। এর থেকে যে অর্থ পাওয়া যাবে তা দিয়ে দেওয়া হবে একটি দাতব্য সংস্থায়।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।