ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জায়রাকে শ্লীলতাহানি, মুম্বাইয়ের ব্যবসায়ী আটক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
জায়রাকে শ্লীলতাহানি, মুম্বাইয়ের ব্যবসায়ী আটক জায়রা ওয়াসিম (ছবি: সংগৃহীত)

সম্প্রতি উড়ন্ত উড়োজাহাজে যৌন হয়রানির শিকার হয়েছেন বলিউডের কিশোরী ‘সুপারস্টার’ জায়রা ওয়াসিম। শনিবার (০৯ ডিসেম্বর) রাতে ‘এয়ার ভিস্তারা’র দিল্লি থেকে মুম্বাইগামী একটি ফ্লাইটে এই হয়রানির শিকার হন তিনি।

এ প্রসঙ্গে ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তা শেয়ার করে জায়রা বলেছিলেন, ফ্লাইটে তার সঙ্গে অমার্জনীয় আচরণ করা হয়। সেসময় তিনি ঘুমিয়ে পড়েছিলেন।

মধ্যবয়স্ক এক ব্যক্তি তার গলা চেপে ধরে অনৈতিক উদ্দেশে শরীরে হাত দেওয়ার চেষ্টা করেন।

ভিডিওটি শেয়ারের পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে ওঠে সেটি। নড়েচড়ে বসেন মুম্বাই পুলিশ। এমনকি ওই ব্যক্তির বিরুদ্ধে দায়ের করা হয় মামলা।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, রোববার (১০ ডিসেম্বর) অভিযুক্ত ওই ব্যক্তিকে আটক করেছে মুম্বাই পুলিশ। তার নাম বিকাশ সচ্ছদেব। তিনি পেশায় একজন ব্যবসায়ী।

এদিকে, আটকের পর সচ্ছদেব পুলিশকে জানান, ইচ্ছাকৃতভাবে এই কাজ করেননি। এমনকি ঘটনার পর তিনি ক্ষমাও চেয়েছেন জায়রার কাছে। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘একবারই আমার পা জায়রার কাঁধে লেগেছিলো, তাও অনিচ্ছাকৃতভাবে। আমি ক্ষমাও চেয়ে নিয়েছিলাম। ’

যোগ করে সচ্ছদেব আরও বলেছেন, ‘প্রচণ্ড ক্লান্ত হয়ে পড়ায় একটি চাদর নিয়ে আমি ঘুমিয়ে পড়েছিলাম। এমনকি খাবারও খাইনি। ’

ভিস্তারা বিমানসংস্থাও তাদের প্রতিবেদনে একই কথা জানিয়েছে তবে পুলিশ এখনই ওই ব্যক্তির কথায় বিশ্বাস করতে চাইছে না। আপাতত বিষয়টি তদন্ত করছেন পুলিশ কর্মকর্তারা।

নীতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন জায়রা ওয়াসিম। এতে তার সহশিল্পী ছিলেন আমির খান, সাক্ষী তানওয়ার, ফাতেমা সানা শেখসহ প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।