ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

বিরাট-আনুশকার বিয়েতে আমন্ত্রিত তারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
বিরাট-আনুশকার বিয়েতে আমন্ত্রিত তারা শচীন টেন্ডুলকার, যুবরাজ সিং, বিরাট কোহলি, আনুশকা শর্মা, আমির খান ও শাহরুখ খান

দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছে তাদের। ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে সে কথা স্বীকার করেছেন বহুবার। এবার প্রেমের সম্পর্কে আরও একধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন তারা। কথা হচ্ছে- বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে নিয়ে।

আগামী ১২ অথবা ১৮ ডিসেম্বর ইতালির মিলানে অনুষ্ঠিত হবে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা। ইতোমধ্যে সেখানে পৌঁছে গেছেন বিরাট-আনুশকার পরিবার ও পুরোহিত মহারাজ অনন্ত বাবা।

সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

এদিকে, বিরাট-আনুশকার বিয়েতে কারা উপস্থিত থাকবেন সম্প্রতি তারই একটি তালিকা প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো। জানা গেছে- খুব সাদামাটাভাবেই সম্পন্ন হবে বিয়ের সকল আনুষ্ঠানিকতা। যেখানে উপস্থিত থাকবেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা।

এছাড়া বলিউড তারকাদের মধ্যে থাকবেন অভিনেতা আমির খান, শাহরুখ খান ও প্রযোজক আদিত্য চোপড়া। এখানেই শেষ নয়, বিরাটের ছোটবেলার কোচ রাজকুমার শর্মা, ক্রিকেটার শচীন টেন্ডুলকার ও যুবরাজ সিংকেও নাকি আমন্ত্রণ জানানো হয়েছে বিয়েতে।

বিষয়টি নিশ্চিত করে বিরাটের একটি ঘনিষ্ঠ সূত্র জানান, ‘খুব বেশি মানুষ আমন্ত্রিত নয় বিরাট-আনুশকার বিয়েতে। ছোট একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে এক করে দেওয়া হবে চার হাত। যেখানে উপস্থিত থাকবেন বিরাটের ছোটবেলার কোচ রাজকুমার শর্মা, ক্রিকেটার শচীন টেন্ডুলকার, যুবরাজ সিং ও দুই পরিবারের সদস্যরা। ’

ইতালিতে বিয়ে করলেও মুম্বাইয়ে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন বিরাট-আনুশকা। আগামী ২১ অথবা ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
বিএসকে

** কোহলি-আনুশকার বিয়ে মঙ্গলবার মিলানে
** কোহলিকে বিয়ে করতে ইতালিতে আনুশকা!
** আসছে সপ্তাহে বিরাট-আনুশকার বিয়ে!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।