ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

রাতের ফ্লাইটে যৌন হয়রানি, কেঁদে ফেললেন জাইরা ওয়াসিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
রাতের ফ্লাইটে যৌন হয়রানি, কেঁদে ফেললেন জাইরা ওয়াসিম জাইরা ওয়াসিম

উড়ন্ত উড়োজাহাজে যৌন হয়রানির শিকার হলেন বলিউডের কিশোরী ‘সুপারস্টার’ জাইরা ওয়াসিম। এ ঘটনার অভিজ্ঞতা সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করতে গিয়ে কেঁদে ফেলেছেন ‘দঙ্গল’ বালিকা।

শনিবার (৯ ডিসেম্বর) রাতে ‘এয়ার ভিস্তারা’র দিল্লি থেকে মুম্বাইগামী একটি ফ্লাইটে এই হয়রানির শিকার হন জাইরা। জাইরার ইনস্টাগ্রামে তার অভিজ্ঞতা বর্ণনার ভিডিওটি প্রকাশের পর থেকেই বলিউড ছাড়িয়ে পুরো ভারতীয় মিডিয়ায় ঝড় বইছে।

খোদ ভিস্তারাও দিয়েছে বিবৃতি।

জাইরার অভিযোগ, ফ্লাইটে তার সঙ্গে অমার্জনীয় আচরণ করা হয়। সেসময় তিনি ঘুমিয়ে পড়েছিলেন। মধ্যবয়স্ক এক ব্যক্তি তার গলা চেপে ধরে অনৈতিক উদ্দেশে শরীরে হাত দেওয়ার চেষ্টা করে।

জাইরা বলেন, ওই ব্যক্তির ছবি তুলে রাখার চেষ্টা করি। কিন্তু ফ্লাইটের স্বল্প আলোয় তা সম্ভব হয়নি।

‘সিক্রেট সুপারস্টার’ খ্যাত এই অভিনেত্রী বলেন, এমনটা হতে পারে না। যা ঘটেছে তা ভয়ানক। কেউ আমাকে সাহায্য করেনি। এভাবে আপনারা নারীদের সুরক্ষা দেন?

ঘটনাটি প্রকাশ্যে আসার পর পর আলোড়ন শুরু হয়েছে বলিউডসহ বিভিন্ন মহলে। অভিযুক্ত ব্যক্তির গ্রেফতারির দাবিতে সরব হয়েছেন জাইরার বলিউড-সহকর্মীরা।

ভিস্তারা কর্তৃপক্ষ বিবৃতি দিয়ে বলেছে, তারা জাইরার ঘটনার কথা শুনেছে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে। ভিস্তারা সব দিক থেকে জাইরার পাশে আছে বলেও বিবৃতিতে বলা হয়।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।