ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

খুবই নার্ভাস মুমতাহিনা টয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
খুবই নার্ভাস মুমতাহিনা টয়া চলচ্চিত্রে মুমতাহিনা টয়া

ঢাকা: ‘আমি খুব নার্ভাস। যেহেতু প্রথম ফিল্ম তাই কেমন হয়েছে বুঝতে পারছি না। দর্শকরাই বা কীভাবে নেবেন। তবে আমার বিশ্বাস সবার ভালো লাগবে’।

উচ্ছ্বাস, আত্মবিশ্বাস ও মনের মধ্যে কিছুটা ভয় নিয়েই বাংলানিউজের কাছে এমন অনুভূতি প্রকাশ করেন লাক্স তারকা মুমতাহিনা চৌধুরী টয়া। আলোচিত এই অভিনেত্রীকে প্রথম দেখা যাবে বড় পর্দায়।

অভিষেক ছবির নাম ‘বেঙ্গলি বিউটি’। পরিচালনা করছেন প্রবাসী বাংলাদেশি রাহশান নূর। ভালোবাসা দিবস উপলক্ষে ছবিটি আসছে বছর ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

শনিবার (০৯ ডিসেম্বর) টয়া বাংলানিউজকে বলেন, গতানুগতিক ছবির চেয়ে ‘বেঙ্গলি বিউটি’ আলাদা। পুরনো দিনের সুন্দর একটি প্রেমের গল্পের ছবি এটি।

শুক্রবার ছবিটির একটি টিজার মুক্তি পেয়েছে অনলাইনে। সেখানে সত্তর দশকের বাঙালি রমণীর বেশে হাজির হয়েছেন ‘লোকাল বাস’ খ্যাত এই অভিনেত্রী। আর এর কারণ জানালেন রাহশান নূর। বাংলানিউজকে তিনি বলেন, আমাদের ছবির প্রেক্ষাপট সত্তর দশক ঘিরে। তখন মানুষের প্রেম, বাঙালি রমণীরা কীভাবে সাজতো তা দেখানো হয়েছে।

প্রবাসী এই বাঙালি নির্মাতা এর আগে দুইটি ছবি পরিচালনা করেছেন যা হলিউড ও বলিউডে মুক্তি পায়। তবে এই প্রথম তিনি বাংলাদেশের ছবি নির্মাণ করছেন। মাতৃভাষায় ছবি নির্মাণ করতে পেরে বেশ উচ্ছ্বসিত। টয়ার বিপরীতে তিনি নিজেই অভিনয় করেছেন।

চরিত্র প্রসঙ্গে টয়া বলেন, সত্তর দশকের একজন মেডিকেল ছাত্রীর চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন। এই চরিত্রে নিজেকে তৈরি করতে তখনকার বহু ছবি দেখতে হয়েছে। তখনকার মেয়েরা কী ধরনের পোশাক পরতেন, কীভাবে কথা বলতেন সব আয়ত্ত করেছি।

২০১২ সালে টয়ার মিডিয়ায় পথ চলা শুরু হলেও একটি মাত্র ছবিতে দর্শক পাচ্ছেন। কারণ তিনি গতানুগতিক যেমন ছবি হয়, তেমন ছবি করতে চান না। তবে মনের মতো ছবি পেলে চলচ্চিত্রে নিয়মিত হওয়ার আশা মুমতাহিনা টয়ার।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।