ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিব-বুবলির নতুন ছবিতে শানের কণ্ঠ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
শাকিব-বুবলির নতুন ছবিতে শানের কণ্ঠ শাকিব-বুবলি ও শান (ছবি: বাংলানিউজ)

ঢাকা: বাংলাদেশের ছবিতে আবারও গাইলেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী শান। উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’ ছবিতে কণ্ঠ দিয়েছেন তিনি। গত সপ্তাহে ভারতে গানটির রেকর্ডিং হয়। উত্তম আকাশ নিজে এসব তথ্য বাংলানিউজকে জানিয়েছেন।

শুক্রবার (০৮ ডিসেম্বর) বাংলানিউজকে তিনি বলেন, গানের প্রয়োজনে শানের কণ্ঠ ব্যবহার করা হয়েছে। পর্দায় শানের কণ্ঠের সঙ্গে ঠোঁট মেলাবেন শাকিব খান ও শবনম ইয়াসমিন বুবলি।

‘ভালোবেসে হবো এলোমেলো’ শিরোনামের গানটির সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন জুন ব্যানার্জি। সঙ্গীতায়োজন করেছেন প্রীতম। ছবিটির অন্য গানে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল ও আকাশ।

পরিচালক জানান, ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’র ৪০ শতাংশ শ্যুটিং শেষ হয়েছে। আগামী জানুয়ারি মাসে ছবিটির শেষ দিকের শ্যুটিং শুরু হবে।

প্রসঙ্গত, শান এর আগে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি’, দেবশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ ও শামীম আহমেদ রনি’র ‘মেন্টালে’ কণ্ঠ দিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad